জলঢাকায় ব্যারিষ্টার সুমন একাডেমি ও ড.জোবায়ের আলম একাডেমির মধ্যে প্রীতি ফুটবল খেলা অনুষ্ঠিত

লেখক: Amadersomaj
প্রকাশ: ৪ মাস আগে


মোঃ আনোয়ার হোসেন ডিমলা, নীলফামারী : উৎসবমূখর পরিবেশে নীলফামারীর জলঢাকা উপজেলায় ড. জোবায়ের আলম একাডেমি ও ব্যারিষ্টার সুমন একাডেমির মধ্যে প্রীতি ফুটবল খেলা অনুষ্ঠিত হয়েছে। খেলা দেখতে স্টেডিয়ামে দর্শকের উপচে পড়া ঢল নেমেছিল। রবিবার (২২ অক্টোবর) বিকেলে জলঢাকা উপজেলার শেখ রাসেল স্টেডিয়াম মাঠে এ প্রীতি ম্যাচটি অনুষ্ঠিত হয়।

উপজেলা ক্রীড়া সংস্থার আয়োজনে এবং জেলা ক্রীড়া সংস্থার সার্বিক ব্যবস্থাপনায় অনুষ্ঠিত প্রীতি ম্যাচটির প্রধান পৃষ্ঠপোষকতা করেন ইংরেজি জাতীয় দৈনিক দি বাংলাদেশ টুডে।খেলা শুরুর আগে সারা মাঠ ঘুরে উপস্থিত দর্শকের ‘সুমন, সুমন’ ধ্বনির জবাব দেন সুপ্রিম কোর্টের আইনজীবী ব্যারিস্টার সৈয়দ সায়েদুল হক সুমন। এ সময় অনেক ভক্তের সঙ্গে তাকে সেলফি তুলতে দেখা যায়।

এদিকে খেলা উপলক্ষ্যে দুপুর থেকে জেলার বিভিন্ন উপজেলা থেকে ক্রীড়াপ্রেমীরা শেখ রাসেল মিনি স্টেডিয়ামে আসতে থাকেন। মাঠের চারদিকের দর্শকের পাশাপাশি গাছ ও বাসাবাড়ির ছাদে খেলা উপভোগ করতে দেখা গেছে। খেলায় মাদকের কুফল সম্পর্কে বিভিন্ন জনসচেতনতা বিষয়ক প্ল্যাকার্ড প্রদর্শন করেছে জেলা প্রশাসন ও জেলা পুলিশ।

খেলায় ড. জোবায়ের আলম ফুটবল একাডেমি ১-০ গোলে জয়লাভ করেন। ড. জোবায়ের আলম একাডেমির টিমে অধিনায়কের দায়িত্ব পালন করেন নীলফামারী পুলিশ সুপার গোলাম সবুর পিপিএম সেবা। তার নেতৃত্বে খেলার প্রথমার্ধ অসাধারণ খেলেন ড. জোবায়ের আলম একাডেমি এবং হাফ টাইম পরবর্তী সময়ে ড. জোবায়ের আলম একাডেমির অসাধারণ একটি গোলের মাধ্যমে ব্যারিস্টার সুমন ফুটবল একাডেমিকে পরাজিত করে।

খেলায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জেলা প্রশাসক পঙ্কজ ঘোষ। উদ্বোধন করেন জেলা পুলিশ সুপার গোলাম সবুর পিপিএম সেবা।

খেলায় আরো উপস্থিত ছিলেন খেলার প্রধান পৃষ্ঠপোষক ইংরেজি জাতীয় দৈনিক দি বাংলাদেশ টুডের সম্পাদক ও প্রকাশক ড. জোবায়ের আলম।

খেলায় সভাপতিত্ব করেন উপজেলা নির্বাহী কর্মকর্তা ময়নুল ইসলাম। এছাড়াও উপস্থিত ছিলেন অতিরিক্ত জেলা প্রশাসক সাইফুর রহমান, জেলা লেডিস ক্লাবের সভাপতি ডাঃ শতরুপা ঘোষ, পুলিশ নারী কল্যাণ সমিতির (পুনাক) সভাপতি কানিজ ফাতেমা মিলা, নারী উদ্যোক্তা ও অভিনেত্রী মারজান জেনিফা, উপজেলা পরিষদ চেয়ারম্যান আবদুল ওয়াহেদ বাহাদুর, কেন্দ্রীয় যুবলীগের ত্রাণ ও সমাজকল্যাণ সম্পাদক সাদ্দাম হোসেন পাভেল, ব্যারিষ্টার তুরিন আফরোজ, সহকারী কমিশনার ভূমি এ বি এম সারোয়ার রাব্বী, পৌর মেয়র ইলিয়াস হোসেন বাবলু, উপজেলা আ’লীগের সভাপতি অধ্যাপক গোলাম মোস্তফা ও উপজেলা ক্রীড়া সংস্থার সেক্রেটারি শহীদ হোসেন রুবেল প্রমুখ। এসময় বক্তারা মাদকবিরোধী বক্তব্য রাখেন।

IT Amadersomaj