অজ্ঞান পার্টির কবলে পড়ে সর্বশান্ত এক নিয়ারা ব্যবসায়ী

লেখক: Amadersomaj
প্রকাশ: ১ বছর আগে


আব্দুল্লাহ আল মামুন॥ অজ্ঞান পার্টির কবলে পড়ে সর্বশান্ত হয়েছে এক নিয়ারা(স্বর্ণকারের দোকানের ধূলা সংগ্রহ কারী) ব্যবসায়ী। ২০শে আগষ্ট রবিবার সকাল আনুঃ নয়টার সময় সাতক্ষীরা থেকে বাসযোগে কলারোয়া যাওয়ার সময় পথিমধ্যে ঘটনাটি ঘটেছে। জানাযায়, দেবহাটা উপজেলার কুলিয়া ইউনিয়নের বহেরা গ্রামের অজিয়ার সাহাজী ও তার ছেলে মনিরুজ্জামান মনি(৩০) ঘটনার দিন সকালে স্বর্ণের দোকানের ধূলা কেনার জন্য বাড়ি থেকে কলারোয়ার উদ্দেশ্যে বাস যোগে যাত্রা শুরু করেন। বাসে উঠার পরে মনি বাসের মধ্যভাগে ও তার পিতা বাসের পিছনে সিটে বসে। কলারোয়া বাসস্ট্যান্ডে আসার পরে মনির পিতা মনিকে বাস থেকে নামার জন্য ডাকাডাকি করলে মনিকে বাসের সিটে অবচেতন অবস্থার পড়ে থাকতে দেখা যায়।

ধারণাকরা হচ্ছে, কলারোয়া আসার পথিমধ্যে কোন এক সময় অজ্ঞান পার্টির সদস্যরা মনিকে চেতনানাশক প্রয়োগ করে তার কাছে থাকা টাকা-পয়সা লুটে নিয়ে কেটে পড়েছে। এ সময় মনির পিতা অজিয়ার সাহাজী স্থানীয় লোকজনের সহযোগিতায় অবচেতন অবস্থায় মনিকে কলারোয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করেন, বর্তমানে মনিকে কলারোয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে থেকে সাতক্ষীরা মেডিকেল কলেজ হাসপাতালে স্থানান্তর করা হয়েছে।

এ ব্যাপারে কলারোয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের মেডিকেল অফিসার জানান, ২০ শে আগষ্ট সকালে মনিরুল ইসলাম নামে একজন চেতনানাশক প্রয়োগে অবচেতন রোগী আমাদের এখানে চিকিৎসা নিয়েছেন। পরে তার স্বজনরা তাকে সাতক্ষীরা মেডিকেল কলেজ হাসপাতালে স্থানান্তর করেছে।

IT Amadersomaj