আদমজী আঞ্চলিক শ্রমিক লীগের সাধারণ সম্পাদক কবির হোসেনের ৪২তম জন্মদিন

লেখক: Amadersomaj
প্রকাশ: ১১ মাস আগে


হাসান আহমেদ স্টাফ রিপোর্টার নারায়ণগঞ্জ : সিদ্ধিরগঞ্জ-আদমজী আঞ্চলিক শ্রমিক লীগের সাধারণ সম্পাদক, বাংলাদেশ আন্তঃজিলা ট্রাক চালক ইউনিয়ন সাইলো শাখার সভাপতি, নাসিক ৫নং ওয়ার্ড কমিউনিটি পুলিশিং কমিটির সভাপতি ও সিদ্ধিরগঞ্জ রেবতী মোহন পাইলট স্কুল এন্ড কলেজের গভর্নিং বডি স্কুল শাখার অভিভাবক প্রতিনিধি হাজ্বী কবির হোসেনের ৪২তম জন্মদিন পালিত হয়েছে। তার বাড়ি নাসিকের ৫নং ওয়ার্ডের সাইলো রোড পশ্চিম কলাবাগ এলাকায়।

বুধবার (২৫ অক্টোবর) সন্ধায় সিদ্ধিরগঞ্জের সাইলো রোড এলাকাস্থ হাজ্বী কবির হোসেনের নিজ কার্যালয়ে ফুলের শুভেচ্ছা এবং কেক কাটার মধ্য দিয়ে জন্মদিন পালন করা হয়।

এ সময় উপস্থিত ছিলেন, নারায়ণগঞ্জ মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এডভোকেট খোকন সাহা, সহ-সভাপতি মোঃ রবিউল হোসেন, যুগ্ম সাধারণ সম্পাদক জিএম আরমান, সিদ্ধিরগঞ্জ আদমজী আঞ্চলিক শ্রমিক লীগ সভাপতি আব্দুস সামাদ বেপারী, মহানগর আওয়ামী লীগ সদস্য রমজান আলী, সিদ্ধিরগঞ্জ থানা যুবলীগের যুগ্ন আহবায়ক এমএ জামান, ৫নং ওয়ার্ড কমিউনিটি পুলিশের সাধারণ সম্পাদক জাকির হোসেন বকুল, যুগ্ম সম্পাদক মফিজুল ইসলাম মফি, যুবলীগ নেতা মো: শরিফ হোসেন ইরান, বিকে বাপ্পি, নাসিক ৫নং ওয়ার্ড শ্রমিক লীগ সভাপতি কাউছার আহম্মেদ আলম চান, সাধারণ সম্পাদক মামুনুর রশিদ, আওয়ামী লীগ নেতা মাসুদ রানা (মাসুম), জব্বর, আওয়ামী লীগ নেতা এস.এম নয়ন, ছাত্রলীগ নেতা মিনহাজুর রহমান, তালহা রহমান, আদনান ও মো: হামিদুল ইসলাম জয় সহ নাসিক ৫নং ওয়ার্ড আওয়ামী লীগ ও অঙ্গ সংগঠনের নেতৃবৃন্দ ও এলাকার গন্যমান্য ব্যক্তিবর্গ।

সকলের এই ভালোবাসায় সিক্ত হয়ে হাজ্বী কবির হোসেন বলেন, আমি একটি আদর্শ নিয়ে বড় হয়েছি। বঙ্গবন্ধুর আদর্শই আমার প্রেরণা। আজ আমি ছোট-বড় সকলের যে ভালবাসা পেয়েছি তাতে আমি সকলের কাছে কৃতজ্ঞ। এভাবেই আমি আজীবন সকলের মাঝে বেঁচে থাকতে চাই। আপনারা সকলে দোয়া করবেন।

IT Amadersomaj