আন্তঃজেলা চোর চক্রের ০৩ সদস্য গ্রেফতার

লেখক: Amadersomaj
প্রকাশ: ১১ মাস আগে


আন্তঃজেলা চোর চক্রের ০৩ সদস্য গ্রেফতার

ইমাম হাছাইন পিন্টু নাটোর

নাটোরের সিংড়া থানায় ইজিবাইক চুরি মামলায় ইজিবাইক উদ্ধার সহ ঘটনায় জড়িত আন্তঃজেলা চোর চক্রের ০৩ সদস্য গ্রেফতার:

মোঃ আরিফুল ইসলাম (৪৩), পিতা-মৃত ফয়েজ উদ্দিন, সাং-শেরকোল রানীনগর, থানা-সিংড়া, জেলা-নাটোর প্রতিদিনের ন্যায় গত ইং-১১/১০/২০২৩ তারিখে সারাদিন ইজিবাইক চালিয়ে একই তারিখ রাত্রি অনুঃ ০৮.০০ টায় নিজ বসতবাড়ীর ভিতর আঙ্গিনায় ইজিবাইক তালা দিয়ে রেখে খাওয়া দাওয়া শেষে তার ঘরে ঘুমিয়ে পড়ে।

পরবর্তীতে ইং-১২/১০/২০২৩ তারিখ রাত্রি অনুঃ ০২.০০ ঘটিকার সময় তিনি ঘুম থেকে জাগা পেয়ে ঘর থেকে বের হওয়ার জন্য দরজা খোলার চেষ্টা করলে দরজাটিতে বাহির হতে তালা লাগানো আছে বুঝতে পারেন। পরে জানালার ফাঁক দিয়ে বাহির হয়ে তার বাড়ীর ভিতর আঙ্গিনায় গিয়ে দেখেন যে তার ০৩ চাকা বিশিষ্ট ইজিবাইকটি মূল্য অনুঃ ২,১৯,০০০/- (দুই লক্ষ উনিশ হাজার) টাকা অজ্ঞাতনামামা চোর চুরি করে নিয়ে গেছে। এ সংক্রান্তে আরিফুল ইসলাম সিংড়া থানায় লিখিতভাবে এজাহার দাখিল করলে সিংড়া থানার মামলা নং-০৪/২৪০, তারিখ-১২/১০/২০২৩ ইং, ধারা-৪৫৭/৩৮০ পেনাল কোড রজু হয় ।

সিংড়া থানা পুলিশ মামলাটির রহস্য উদ্ঘাটনসহ জড়িত আসামীদের গ্রেফতারের জন্য তথ্য প্রযুক্তি ব্যবহারে পাবনা সদর ও চাটমোহর থানা এলাকা হতে মামলায় জড়িত আন্তঃজেলা চোর চক্রের মূল হোতাসহ ০৩ জনকে আটক করে।

আটককৃতরা হলেন ১। মোঃ হৃদয় খান (২১), পিতা-মোঃ সালাম খান, সাং-নন্দনপুর পশ্চিমপাড়া, থানা-আতাইকুলা, জেলা-পাবনা, ২। মোঃ সাইফুল ইসলাম (৩৮), পিতা-মৃত আব্দুল খালেক, সাং-গয়েশপুর হাজানপাড়া, থানা-পাবনা সদর, জেলা-পাবনা, ৩। মোঃ আতিকুল ইসলাম (৩০), পিতা-মোঃ মহির প্রাং, সাং-দুবলাপাড়া, থানা-চাটমোহর, জেলা-পাবনা। আসামীদের নিকট হতে ০৩ চাকা বিশিষ্ট ইজিবাইক উদ্ধার করা হয়।

থানা পুলিশ সূত্রে জানা যায় ম চোর চক্রের আরো আসামী গ্রেফতারের লক্ষ্যে অভিযান চলমান আছে।

IT Amadersomaj