আমতলীতে বিএনপি’র ৪৫তম প্রতিষ্ঠাবার্ষিকী পালন 

লেখক: Amadersomaj
প্রকাশ: ১ বছর আগে


আমতলী (বরগুনা) সংবাদদাতা: বরগুনার আমতলীতে বাংলাদেশ জাতীয়তাবাদী দল বিএনপি’র ৪৫তম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষ্যে বর্ণাঢ্য শোভাযাত্রা ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

শুক্রবার (১ সেপ্টেম্বর) বিকেল সাড়ে ৪ টায় উপজেলা ও পৌর বিএনপির আয়োজনে উপজেলা বিএনপি’র আহ্বায়ক মোঃ জালাল উদ্দীন ফকির ও উপজেলা বিএনপি’র সদস্য সচিব তুহিন মৃধার নেতৃত্বে একটি আনন্দর‌্যালী বের করা হয়। পড়ে অস্থায়ী দলীয় কার্যালয় এসে এক সংক্ষিপ্ত সমাবেশের মধ্য দিয়ে শেষ করা হয়।

এতে উপজেলা বিএনপি’র উপজেলা বিএনপি’র সদস্য সচিব তুহিন মৃধার সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, উপজেলা বিএনপি’র আহ্বায়ক মোঃ জালাল উদ্দীন ফকির।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, সাবেক আহবায়ক অ্যাড. গাজী তৌহিদুল ইসলাম, প্রধান বক্তা হিসেবে উপস্থিত ছিলেন, মো. কবির উদ্দিন ফকির, বিশেষ বক্তা হোসাইন সিদ্দিকী রেজওয়ানা।

এছাড়াও উপস্থিত ছিলেন, মোঃ জহিরুল ইসলাম মামুন, কামরুজ্জামান হিরু মৃধা, মোঃ মকবুল আহমেদ, নাসির উদ্দিন তালুকদার, মাহবুব আলম মৃধা, তরিকুল ইসলাম টারজান, মহিউদ্দিন স্বপন, জালাল আহমেদ মৃধা,মাহবুব শিকদার, অ্যাড. ইলিয়াস খান, কামরুল আহসান মাসুদ,আবুল বাশার, আলাউদ্দিন হাওলাদার প্রমুখ।

বর্ণাঢ্য শোভাযাত্রা ও আলোচনা সভায় বিএনপি’র বিপুলসংখ্যক নেতাকর্মীর উপস্থিতি লক্ষ্য করা গেছে।

IT Amadersomaj