আমতলীতে বিভিন্ন কর্মসুচীর মাধ্যমে প্রধানমন্ত্রীর জন্মদিন পালিত 

লেখক: Amadersomaj
প্রকাশ: ১২ মাস আগে


সাইফুল্লাহ নাসির,আমতলী (বরগুনা): বরগুনার আমতলীতে প্রধানমন্ত্রী শেখ হাসিনার ৭৭ তম জন্মদিন ব্যাপক উৎসাহ-উদ্দীপনার মধ্যে দিয়ে উদযাপন করেছে আমতলী উপজেলা আওয়ামী লীগ ও অঙ্গসংগঠনের নেতৃবৃন্দ।

শুক্রবার (২৯ সেপ্টেম্বর) রাত আটটায় দলীয় কার্যালয়ে উপজেলা আওয়ামীলীগের আয়োজনে আ’লীগের সভাপতি ও পৌর মেয়র মোঃ মতিয়ার রহমান সভাপতিত্বে অনুষ্ঠিত দোয়া,আলোচনা সভা ও কেক কাটা অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন আমতলী উপজেলা পরিষদ চেয়ারম্যান, প্রবীণ রাজনীতিবিদ এডভোকেট এম এ কাদের মিয়া।

এ সময় উপস্থিত ছিলেন ও বক্তব্য রাখেন উপজেলা আওয়ামীলীগের সিনিয়র সহ সভাপতি আলহাজ্ব মোঃ নুরুল ইসলাম মৃধা,উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান ও পৌর আওয়ামী লীগের সভাপতি মোঃ মজিবুর রহমান,আওয়ামীলীগ নেতা বাবু অশোক মজুমদার, মোঃ আব্দুল হান্নান, আবদুল হক,হারুন অর রশীদ,রিয়াজ উদদীন মৃধা,মীর হাবিবুর রহমান, বাদল প্যাদা সহ অঙ্গ সংগঠনের বিভিন্ন নেতৃবৃন।

এ সময় বক্তারা প্রধানমন্ত্রী শেখ হাসিনার সু স্বাস্থ্য ও দীর্ঘায়ু কামনা করেন এবং জাতির জনক বঙ্গবন্ধু ও তাঁর পরিবারের শহীদ সদস্যগণ সহ মহান মুক্তিযুদ্ধে সকল শহীদের আত্মার মাগফিরাত কামনা করে এবং বর্তমান সরকারের উন্নয়নের বর্নণা করে এই উন্নয়নের ধারা অব্যাহত রাখতে আবারও নৌকা মার্কায় ভোট দেওয়ার আহবান জানান।

IT Amadersomaj