আমতলীতে হরতালের পক্ষে মানুষ নেই

লেখক: Amadersomaj
প্রকাশ: ১১ মাস আগে


আমতলী (বরগুনা) সংবাদদাতা: জাতীয়তাবাদী দল বিএনপি আহুত হরতাল আমতলীতে পালিত হয়নি। হরতালের সমর্থনে রবিবার সকালে আমতলী উপজেলা বিএনপির নেতাকর্মীরা শহরে মিছিল করেনি। দোকানপাট ও আন্তঃজেলা পরিবহন চলাচল ছিল স্বাভাবিক। শুধু দুরপাল্লার পরিবহন বাস চলাচল বন্ধ ছিল।

জানাগেছে, শনিবার দেশ ব্যাপী সকাল-সন্ধ্যা হরতাল আহবান করে কেন্দ্রিয় বিএনপি। এর সমর্থণে উপজেলা বিএনপি রবিবার সকালে মিছিল ও পিকেটিং করেনি। আহুতে হরতালে আমতলী আন্তঃজেলা বাস ও ছোট যাববাহন চলাচল ছিল স্বাভাবিক। মানুষের মধ্যে হরতালের কোন প্রভাব পড়েনি। দোকান পাট খোলা ছিল। তবে শুধু দুরপাল্লার বাস চলাচল বন্ধ ছিল। এদিকে বরিবার সকালে আমতলী পৌর যুবলীগ সভাপতি অ্যাড. আরিফ-উল হাসান আরিফের নেতৃত্বে হরতাল বিরোধী মিছিল হয়। মিছিলটি চৌরাস্তা বাঁধঘাট থেকে শুরু করে শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে।

নাম প্রকাশে অনিচ্ছুক উপজেলা বিএনপি’র এক শীর্ষ নেতা বলেন, নেতাকর্মী ঢাকায় থাকায় হরতাল পালিত হয়নি।

আমতলী পৌর যুবলীগ সভাপতি অ্যাড. আরিফ-উল হাসান আরিফ বলেন, আমতলীতে হরতালের পক্ষে মানুষ নেই। তাই বিএনপি হরতাল পালন করতে পারেনি। তিনি আরো বলেন, হরতাল বিরোধী মিছিল করেছি।

আমতলী থানার ওসি কাজী সাখাওয়াত হোসেন তপু বলেন, মানুষের জীবন যাত্রা ছিল স্বাভাবিক। স্বাভাবিক ভাবেই যান-বাহন চলাচল করছে। তিনি আরো বলেন, মানুষের যান মাল রক্ষায় পুলিশ সজাগ আছি।

IT Amadersomaj