আলী আকবর মেমোরিয়াল প্রতিবন্ধী ও অটিস্টিক স্কুলে ১৫ আগস্ট উপলক্ষে আলোচনা সভা 

লেখক: Amadersomaj
প্রকাশ: ১ বছর আগে


মাহাবুব আলম, স্টাফ রিপোর্টার॥ ঠাকুরগাঁওয়ের রাণীশংকৈল পৌর শহরের আলী আকবর মেমোরিয়াল প্রতিবন্ধী ও অটিস্টিক স্কুলের আয়োজনে স্কুল প্রাঙ্গণে  বৃহস্পতিবার( ৩১ আগস্ট) দুপুরে ১৫ আগস্ট জাতীয় শোক দিবস পালন উপলক্ষে ওই স্কুলের প্রতিষ্ঠাতা-পরিচালক সাবেক সংসদ সদস্য ও জেলা আ’লীগ সহ-সভাপতি সেলিনা জাহান লিটার সভাপতিত্বে আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়।

সভায় আমন্ত্রিত অতিথির বক্তব্য দেন- উপজেলা চেয়ারম্যান শাহরিয়ার আজম মুন্না, পৌর মেয়র ও আ’লীগ সাংগঠনিক সম্পাদক মোস্তাফিজুর রহমান,ভাইস চেয়ারম্যান সোহেল রানা, সাবেক মেয়র ও যুবলীগ সভাপতি আলমগীর সরকার, আ’লীগ সহ-সভাপতি মুক্তার আলম, সাবেক জেলা পরিষদ সদস্য আ’লীগ নেতা আব্দুল কাদের,পৌর আ’লীগ সভাপতি জাহাঙ্গীর আলম, সমাজসেবা কর্মকর্তা আব্দুর রহিম, যুবলীগ সাধারণ সম্পাদক রমজান আলী, কৃষকলীগ সভাপতি বাবর আলী, শ্রমিক লীগ সম্পাদক আবু তাহের,মহিলা লীগ সম্পাদকিকা ফরিদা ইয়াসমিন, ধর্মগড় ইউপি মহিলালীগ সভাপতি শিরীন আকতার, বাচোর ইউপি মহিলা লীগ সভাপতি রেহেনা পারভিন, নেকমরদ ইউপি আ’লীগ সভাপতি আবুল কালাম, আ’লীগ নেতা হাজিরউদ্দীন মাস্টার, স্বেচ্ছাসেবক লীগ সম্পাদক আরথান আলী, প্রেসক্লাব সভাপতি অধ্যাপক আনোয়ারুল ইসলাম প্রমুখ।

এছাড়াও অনুষ্ঠানে উপজেলা, ইউনিয়ন ও পৌরসভা পর্যায়ের আ’লীগসহ বিভিন্ন অঙ্গ সংগঠনের নেতাকর্মী ও সাংবাদিকরা উপস্থিত ছিলেন। বক্তারা তাদের বক্তব্যে বঙ্গবন্ধুর জীবনাদর্শের বিভিন্ন দিক তুলে ধরেন। এই সাথে তারা আগামী সংসদ নির্বাচনে আবারও নৌকায় ভোট দিয়ে প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে দেশকে এগিয়ে নেয়ার আহবান জানান। অনুষ্ঠান সঞ্চালনা করেন আ’লীগ সদস্য তারেক আজিজ।

IT Amadersomaj