ঈদগাঁও উপজেলা আওয়ামী লীগের উদ্যোগে শোক দিবস পালিত 

লেখক: Amadersomaj
প্রকাশ: ১ বছর আগে


এম আবু হেনা সাগর,ঈদগাঁও॥ কক্সবাজারের নবসৃষ্ট ঈদগাঁও উপজেলা আওয়ামীলীগ কর্তৃক আয়োজিত বিশাল শোক দিবসের আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।

মঙ্গলবার (১৫ আগস্ট) বিকেলে স্থানীয় হাইস্কুল মাঠে ঈদগাঁও উপজেলা আওয়ামীলীগ কর্তৃক আয়োজিত জাতীয় শোক দিবস উপলক্ষে আয়োজিত শোক সভায় বক্তারা এসব কথা বলেন।

তারা বলেন, যত দিন বাঙালি জাতি থাকবে, বাংলাদেশ থাকবে, আমাদের জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান বাঙালির হৃদয়ে থাকবেন। সেখান থেকে কেউ তাঁকে সরাতে পারবে না। বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানকে হত্যা করা হলেও তার চেতনাকে হত্যা করা সম্ভব নয়। বঙ্গবন্ধুর চেতনা আমাদের প্রেরণা।

বঙ্গবন্ধু মানে বাংলাদেশ, বঙ্গবন্ধুকে ছাড়া বাংলাদেশকে কল্পনা করা যায় না। বঙ্গবন্ধুর অবিচ্ছেদ্য অংশ বাংলাদেশ। ভাষা আন্দোলন থেকে স্বাধীনতা আন্দোলন পর্যন্ত বঙ্গবন্ধুর নেতৃত্বে বাংলাদেশ নামক স্বাধীন রাষ্ট্র প্রতিষ্ঠা হয়েছে। স্বাধীনতা পরবর্তী বাংলাদেশকে পুনর্গঠন এবং অর্থনৈতিক মুক্তির লক্ষ্যে বঙ্গবন্ধু যেভাবে নিরলসভাবে কাজ করে গেছেন তা বিশ্ব দরবারে ঐতিহাসিক দলিল হিসেবে রয়েছে।

উপজেলা আ,লীগ সভাপতি আবু তালেবের সভাপতিত্বে ও সাধারন সম্পাদক ইমরুল হাসান রাশেদের পরিচালনায় শোক সভায় উপস্থিত ছিলেন, জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক পৌর মেয়র মুজিবুর রহমান, কক্সবাজার- ৩ আসনের সংসদ সদস্য সাইমুম সরওয়ার কমল, কক্সবাজার -৩ আসন থেকে মনোনয়ন প্রত্যাশী উন্নয়ন কতৃপক্ষের সাবেক চেয়ারম্যান লে.কর্ণেল (অব:) ফোরকান আহমেদ, ব্যারিস্টার মিজান সাঈদ,পৌর আওয়ামীলীগের সভাপতি নজিবুল ইসলাম, জেলা আ,লীগ নেতা রেজাউল করিম, সাবেক জেলা যুবলীগ নেতা সোহেল আহমদ বাহাদুর, মুক্তিযোদ্বা নুরুল আজিম, আ,লীগ নেতা হুমায়ুন কবির চৌধুরী হুমু, যুবনেতা রাজিবুল হক চৌধুরী রিকো,সাবেক কেন্দ্রীয় ছাত্রলীগ সদস্য আহমদ করিম সিকদারসহ ইউনিয়ন আ,লীগের সভাপতি ও সাধারন সম্পাদক,অঙ্গও সহযোগী সংগঠনের নেতাকর্মীসহ আওয়ামী পরিবারের নেতৃবৃন্দরা।

IT Amadersomaj