ঈশ্বরদীতে বিএনপি ও জামায়াতের ঝটিকা মিছিলে অগ্নিসংযোগ ও ভাংচুর, পুলিশের ধাওয়া 

লেখক: Amadersomaj
প্রকাশ: ১১ মাস আগে


স্টাফ রিপোর্টার : পাবনার ঈশ্বরদীতে বাংলাদেশ জাতীয়তাবাদী দল (বিএনপি)’র কেন্দ্রীয় কর্মসূচির বাহাত্তুর ঘন্টার অবরোধের প্রথম দিনে শহরের রেলগেট এলাকায় ঝটিকা মিছিল করেছে বিএনপির নেতাকর্মীরা।

মঙ্গলবার (৩১ অক্টোবর) সকাল সারে ছয়টার দিকে শহরের রেলগেট ও স্টেশন রোডে বিএনপি’র নেতাকর্মীরা ঝটিকা মিছিলের সময় সড়কে অগ্নিসংযোগ করে। পরে তারা রেলগেটের পশ্চিমপাড়ে সিএনজি চালিত পাঁচটি অটোরিকশা ভাংচুর করে। এসময় পুলিশ এসে ধাওয়া দিলে নেতাকর্মীরা পালিয়ে যায়।

স্থানীয়রা জানান, উপজেলা স্বেচ্ছাসেবকদলের সদস্যসচিব মেহেদি হাসানের নেতৃত্বে একটি ঝটিকা মিছিল শহরের পশ্চিমটেংরী কাচারি পাড়া এলাকা থেকে শুরু করে রেলগেট ও স্টেশন রোড প্রদক্ষিণ করে। এসময় তারা রেলগেটের আশপাশে আওয়ামী লীগের নেতাকর্মীদের বিলবোর্ড ও ফেস্টুন ভেঙ্গে রাস্তায় আগুন জ্বালিয়ে দেয়। পরে পুলিশ মিছিলকারীদের ধাওয়া দিলে পালিয়ে যাওয়ার সময় রেলগেটের পশ্চিমপাড়ে দাঁড়িয়ে থাকা পাঁচটি সিএনজি অটোরিকশা ভাংচুর করে।

অপরদিকে বিএনপি’র ডাকা অবরোধ কর্মসূচিকে সমর্থন জানিয়ে সকালে ঈশ্বরদীর দাশুরিয়ায় জামায়াতের উপজেলা নেতাকর্মীদের একটি বিক্ষোভ মিছিল বের করেছে।

ঈশ্বরদী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) অরবিন্দ সরকার বলেন, সকালে বিচ্ছিন্ন কিছু ঘটনা ঘটেছে। এখন শহরের যানবাহন চলাচল স্বাভাবিক রয়েছে। সড়কের মোড়ে মোড়ে পুলিশ মোতায়েন রয়েছে।

IT Amadersomaj