উপায় থেকে ১০০ টাকা রিচার্জ করে পেয়ে যান ১০০ টাকা ক্যাশ রিওয়ার্ডস!! কিভাবে পাবেন জেনে নিন বিস্তারিত

লেখক: Amadersomaj
প্রকাশ: ১ বছর আগে


আসসালমুআলাইকুম প্রিয় trickbd এর সকল সদস্যগণ কেমন আছেন সবাই আশা করছি আল্লাহর রহমতে সবাই ভালো আছেন আমিও আলহামদুলিল্লাহ ভালো আছি,, আর ভালো আছি বলেই আবারো হাজির হলাম আপনাদের সবার মাঝেই নতুন কোনো কিছুর সন্ধানে।

বাংলাদেশে যখন ব্যাংকিং কার্যক্রম মানুষ এর হাতের নাগাল এর বাইরে ছিল এক জায়গা থেকে অন্য জায়গা তে টাকা পয়সা এর লেনদেন করতে বেশ অসুবিধা এর সম্মুখীন হতে হতো গ্রাহকদের। রীতিমত প্রায় ৪ থেকে ৫ দিন এর মত সময় লেগে যেত।

যার ফলাফল স্বরূপ দেশের অর্থনীতি তে ব্যাপক প্রভাবিত হতো ২০১০ এর শুরুর দিকে বাংলাদেশ ব্যাংক এর তত্ত্বাবধানে মোবাইল ফাইন্যান্সিয়াল সার্ভিস চালু হয়। যার ফলে এক জায়গা থেকে অন্য জায়গা তে টাকা লেনদেন সম্ভব হয় নিমিষেই।

বাংলাদেশে বিভিন্ন ব্র্যান্ড এর মোবাইল ফাইন্যান্সিয়াল সার্ভিস রয়েছে। তার মধ্যে ইউসিবি ব্যাংক এর সহযোগী মোবাইল ফাইন্যান্সিয়াল সার্ভিস উপায় হলো অন্যতম একটি। এটি ব্ল্যাক চেইন প্রযুক্তি এর সহায়তায় গড়া সেই জন্য গ্রাহকের জন্য বেশ নিরাপদ।

অন্যান্য মোবাইল ফাইন্যান্সিয়াল সার্ভিস এর চাইতে তুলনামূলক খরচ কম। ক্যাশ আউট ক্যাশ ইন সুবিধা
এর পাশাপাশি মোবাইল রিচার্জ এর সুবিধাও আছে। তাই রিটেইল পয়েন্টে না গিয়ে ইনস্ট্যান্ট রিচার্জ ও করা যায়।

আর উপায় বরাবরই তার সকল গ্রাহকের কথা মাথায় রেখে থাকে তাই নিত্য নতুন বিভিন্ন অফার নিয়ে হাজির হতেই থাকে সব সময়।উপায় নিয়ে এলো তেইশে ২৩ মেগা অফার!
প্রতিদিন বিকাল ৫টা – রাত ৮টা নিজ নম্বরে ১০০ টাকা রিচার্জে প্রতি ঘণ্টায় প্রথম ১০০জন পাবেন ১০০ টাকা ক্যাশ রিওয়ার্ড।

অফার চলবে ২৩ – ৩১ মে , ২০২৩ পর্যন্ত। তাই দারুন এই অফারটি মিস না করতে চাইলে নির্দিষ্ট সময় এর মধ্যে উপায় এ টাকা রাখুন এবং মোবাইল রিচার্জ করুন। হয়তো পেলেও পেতে পারেন ভাগ্যবান হিসেবে ক্যাশব্যাক।

এইরকম নিত্যনতুন সব প্রযুক্তি এর আপডেট পেতে এবং সব তথ্য এর জন্য নিয়মিত ভিজিট করুন trickbd ধন্যবাদ সবাইকে কষ্ট করে পড়ার জন্য।



IT Amadersomaj