করোনার মতো মাদক ব্যাবসায়াীদের বাড়ি চিহ্নিত করতে হবে: ওসি আতিয়ার রহমান

লেখক: Amadersomaj
প্রকাশ: ১ বছর আগে


এনামুল কবীর এনাম, বদলগাছী (নওগাঁ)॥ নওগাঁ জেলার বদলগাছী উপজেলার মিঠাপুর ইউনিয়নের সাগরপুর সুশীল সমাজের আয়োজনে মাদক, সন্ত্রাস, চুরি ছিনতাই, জুয়া ও কিশোর গ‍্যাং প্রতিরোধে মত বিনিময় সভা গত ১১ মে বৈকাল ৫ টায় সাগরপুর সরকারী প্রাথমিক বিদ্যালয় মাঠে ৪ নং মিঠাপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ও ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ফিরোজ হোসেনের সভাপতিত্বে অনুষ্ঠিত হয়।

জানা গেছে, বদলগাছী উপজেলার মিঠাপুর ইউপির সাগরপূর এলাকার মাদক,সন্ত্রাস,চুরি ছিনতাই,জুয়া ও কিশোর গ‍্যাং প্রতিরোধ মত বিনিময় সভায় প্রধান অতিথি হিসাবে বক্তব্য রাখেন বদলগাছী থানার অফিসার ইনচার্জ (ওসি) আতিয়ার রহমান , প্রধান অতিথি বলেন করোনার লোকডাউনের মতো মাদক ব্যাবসায়িদের বাড়ি চিন্নিত করতে হবে। এবং তিনি আরও বলেন আমার কোন পুলিশ সদস্য কোন ভাবে জরিত থাকলে সঠিক তথ্য দিবেন আমি আইনগত ব্যবস্থা নিব।

মিঠাপুর ইউনিয়ন চেয়ারম্যান ফিরোজ হোসেন বলেন, আপনি যত হাজার কোটি টাকার ও সম্পদের মালিক হন আপনার সন্তান মাদকের সঙ্গে জরিত থাকলে সব শেষ করবে এবং নিজের শরীর পর্যন্ত শেষ করে দিবে, জীবন কে করবে মরিচিকা।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ওসি(তদন্ত) রায়হান হোসেন, ৪ নং মিঠাপুর ইউনিয়নের বিট পুলিশিং অফিসার আব্দুল আলিম, ডিবি কামরুল ইসলাম, সাবেক চেয়ারম্যান আলহাজ্ব মীর মহিউদ্দিন আলমগীর, বিসমিল্লাহ ডায়াগানস্টিকের পরিচালক ও মিঠাপুর ইউনিয়নের যুব বান্ধব নেতা আতিকুর রহমান আতিক, ফুলবর হোসেন ,অনুষ্ঠানে এলাকার নারী পুরুষ সহ যুবকদের উপস্থিতি দেখা গেছে । অনুষ্ঠানটি পরিচালনা করেন শ্রী অসিত কুমার।

IT Amadersomaj