কর্ণফুলীতে অবরোধে বাসে আগুন দিল দুর্বৃত্তরা

লেখক: Amadersomaj
প্রকাশ: ১১ মাস আগে


কর্ণফুলী (চট্টগ্রাম) প্রতিনিধি : বিএনপি ও জামায়াতের ডাকা তিন দিনের অবরোধের দ্বিতীয় দিনের প্রথম প্রহবে এবার আগুনে পুড়ল একটি যাত্রীবাহী বাস। চট্টগ্রাম-কক্সবাজার মহাসড়কের কর্ণফুলী ভেল্লাপাড়া ব্রিজ এলাকায় একটি যাত্রীবাহী বাসে আগুন দেয় দুর্বৃত্তরা।

বুধবার (০১ নভেম্বর) সকাল আটটার দিকে চট্টগ্রাম থেকে যাত্রীবাহী একটি বাস পটিয়ার দিকে যাওয়ার পথেই কর্ণফুলী উপজেলা শিকলবাহা ভেল্লাপাড়া ব্রিজ এলাকায় পৌঁছালে যাত্রীদের নামিয়ে দিয়ে গাড়িতে আগুন ধরিয়ে দেয় একদল দুর্বৃত্ত। আগুন লাগিয়ে তারা ঘটনাস্থল থেকে পালিয়ে যায়। ‘চট্টমেট্রে জ ০৫-০২৭০’ নাম্বারের এই বাসটির মালিক পটিয়া উপজেলার হাবিব শিকদার।

কর্ণফুলী মডেল ফায়ার সার্ভিস স্টেশনের ইন্সপেক্টর সোয়াইব হোসেন চৌধুরী বলেন, বুধবার সকাল আটটায় চট্টগ্রাম-কক্সবাজার মহাসড়কের পটিয়া ভেল্লাপাড়া এলাকায় একটি যাত্রীবাহী বাসে আগুন দেওয়ার খবর পেয়ে তাৎক্ষণিক ফায়ার সার্ভিসের ১টি ইউনিট গিয়ে আগুণ নিয়ন্ত্রণে আনে।

দুর্বৃত্তের আগুনে বাস পোড়ার কথা নিশ্চিত করলেও কে বা কারা এই ঘটনায় অংশ নিয়েছে তার বিষয়ে বিস্তারিত জানাতে পারেননি কর্ণফুলী জোনের সহকারী কমিশনার (এসি) মো. আরিফ হোসেন। তিনি বলেন, সকালে বাসে আগুন লাগানোর ঘটনা ঘটে, সরেজমিনে গিয়ে তদন্ত করা হচ্ছে।



Source link

IT Amadersomaj