কর্ণফুলী ইউএনও মানবিক সাহায্য প্রদান 

লেখক: Amadersomaj
প্রকাশ: ১ বছর আগে


ওসমান হোসাইন, কর্ণফুলী॥ কর্ণফুলী উপজেলা শিকলবাহা-৯নং ওয়াড় আর্দশ পাড়া ছাত্তার মাষ্টার বাড়ি সংলগ্ন দক্ষিণ বাড়ি মোহাম্মদ সোলায়মানের একমাএ ছেলে আরিফুল ইসলাম মৃত্যুতে উপজেলা প্রশাসন নির্বাহী কর্মকর্তা মোঃ মামুনুর রশীদ আর্থিক সাহায্য প্রদান করেন।

শনিবার(১২আগষ্ট)বিকাল ৪ঘটিকায় উপজেলা নির্বাহী কর্মকর্তা কক্ষে নিহত পিতা মোহাম্মদ সোলায়মান নিকট ১০হাজার টাকা নগদ অর্থ প্রদান করেন। এসময় উপস্থিত ছিলেন উপজেলা আ’লীগের যুগ্ম সাধারণ সম্পাদক আব্দুল হালিম,চট্টগ্রাম বিস্ফোরণ পরিদপ্তরের সহকারি পরিদর্শক মো: সাখাওয়াত হোসেন,কর্ণফুলী থানা সাব ইন্সপেক্টর শামীম আহমদ।

উপজেলা নির্বাহী কর্মকর্তা মোঃ মামুনুর রশীদ বলেন আনোয়ারা গ্যাস সিলিন্ডারের দগ্ধ হয়ে আমার উপজেলার বাসিন্দা মৃত্যুর খবর পেয়ে আমি চেষ্টা করেছি তার দুস্থ পরিবারের পাশে দাঁড়াতে।

অগ্নিদগ্ধ মৃত অভিভাবক পেশায় এখন দর্জি পেশায় কাজ করেন। এক পুত্র দু’কন‍্যার জনক আজ ভাগ্য নির্মম একমাএ সন্তান হারিয়েছে। মৃত আরিফুল ইসলামের পিতা বলেন আজকে ইউএনও এই সহযোগিতা আমার পাশে দাড়িয়েছে এটা আমার জন্য অনেক বড় আমি আমার একমাএ সন্তান কে হারিয়েছি আরও কোন পিতা যেন কোন সন্তান কে অকালে না হারায়।

গত সোমবার(৭আগষ্ট)সকালে ঢাকার শেখ হাসিনা জাতীয় বার্ন ও প্লাস্টিক সার্জারি ইনস্টিটিউটে চিকিৎসাধীন অবস্থায় আরিফুল ইসলাম মারা যায়।

উল্লেখ্য গত রোববার (৬ আগস্ট) রাত ৯টার দিকে চট্টগ্রামের আনোয়ারা উপজেলার বৈরাগ ইউনিয়নের গুয়াপঞ্চক পাঁচসিকদার বাড়ি এলাকার শেখ টাওয়ার গ্যাস সিলিন্ডারের স্টোর রুমে আগুনে দগ্ধ হয় আরিফুল ইসলাম জয় (১৭)।

IT Amadersomaj