কালীগঞ্জে পঞ্চম শ্রেণির ছাত্রীকে ধর্ষণ চেষ্টার অভিযোগ বৃদ্ধের বিরুদ্ধে 

লেখক: Amadersomaj
প্রকাশ: ১২ মাস আগে


আল আমিন বাবু, লালমনিরহাট প্রতিনিধি: লালমনিরহাটের কালীগঞ্জে পঞ্চম শ্রেণি পড়ুয়া এক শিশুকে ধর্ষণের চেষ্টার অভিযোগ উঠেছে নজরুল ইসলাম (৬০) নামক এক বৃদ্ধের বিরুদ্ধে। অভিযুক্ত নজরুল ইসলাম উপজেলার কাকিনা ইউনিয়নের রাজবাড়ী এলাকার স্থায়ী বাসিন্দা মৃত ইসহাক আলীর পুত্র।

এ ঘটনায় শিশুটির বাবা বাদি হয়ে কালীগঞ্জ থানায় একটি অভিযোগ দায়ের করেছেন।

মঙ্গলবার (২৬ শে সেপ্টেম্বর) সকাল আনুমানিক ৭ ঘটিকার সময় উপজেলার কাকিনা ইউনিয়নের রাজবাড়ী এলাকায় এ ঘটনা ঘটে।

এ ঘটনায় ভুক্তভোগী শিক্ষার্থীর বাবা বলেন, কিছুদিন পূর্ব হাতে অভিযুক্ত ব্যক্তি আমার মেয়েকে বিরক্ত করে আসছিল। বিষয়টি জানার পর আমি নিজে মেয়েকে স্কুলে আনা নেয়া করি। আজ সকালে ঘুম থেকে উঠে আমার মেয়ে ঘর ঝারু দেয়ার পর বাহিরের উঠান ঝারু দিতে গেলে নজরুল ইসলাম পিছন থেকে আমার মেয়েকে জরিয়ে মুখ চেপে ধরে জোর করে মেয়েটিকে বাড়ির পিছনে নিয়ে ধর্ষণের চেষ্টা করে। এ সময় মেয়ের আত্ব- চিৎকারে আমার ভাতিজি সেখানে গিয়ে নজরুল ইসলাম কে আটকে রাখার চেষ্টা করলে অভিযুক্ত নজরুল ইসলাম পালিয়ে যান। অভিযুক্ত শিক্ষার্থীর বাবা আরো বলেন, এ ঘটনায় তিনি কালীগঞ্জ থানায় একটি অভিযোগ দায়ের করেছেন।

অভিযুক্ত নজরুল ইসলামের সাথে যোগাযোগ করার চেষ্টা করা হলে তাকে পাওয়া যায়নি। জানা যায় তিনি পলাতক রয়েছেন।

এ বিষয়ে কাকিনা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আলহাজ্ব তাহির তাহু বলে মেয়ের বাবা-আমার কাছে এসেছিলেন বিষয় টি যেহেতু নারি শিশু তাই আমি তাদেরকে আইনগত ব্যবস্থা নেওয়ার আর পরামর্শ দেই

কালীগঞ্জ থানার পুলিশ পরিদর্শক হাবিবুর রহমান (ওছি তদন্ত) অভিযোগের সত্যতা স্বীকার করে বলেন অভিযোগ পেয়েছি তদন্ত সাপেক্ষে দ্রুত আইনগত ব্যবস্থা নেওয়া হবে ।



Source link

IT Amadersomaj