কালীগঞ্জে মাদক বিরোধী অভিযানে ৩৫০ পিচ ইয়াবা সহ আটক ৩

লেখক: Amadersomaj
প্রকাশ: ১ বছর আগে


আল আমিন বাবু, লালমনিরহাট॥ লালমনিরহাটের কালীগঞ্জ উপজেলায় মাদক বিরোধী পুলিশি অভিযানে ৩৫০ পিচ ইয়াবা ও ৪ টি মোবাইল সেট সহ তিন জনকে আটক করেছে কালীগঞ্জ থানা পুলিশ।

আজ ১৮ই জুন ( রবিবার) উপজেলার চন্দ্রপুর ইউনিয়নের খামারখাতি এলাকায় রফিকুল ইসলামের বাড়িতে অভিযান চালিয়ে তিনজনকে আটক করা হয়েছে।

আটককৃত আসামীরা হলেন- অত্র এলাকার জহুরুল ইসলামের পুত্র সাকিবুল ইসলাম (২০), আবুল কাশেমের পুত্র রেজাউল করিম (২৩) হাবিবুর রহমানের পুত্র রফিক (৩০)।এবং পুলিশের উপস্থিতি টের পেয়ে পলাতক জয়নাল আবেদীনের পুত্র জাকির হোসেন (৩০) ওবায়দুল হকের পুত্র বাদশা মিয়া (৪০) লাইনম্যান প্রমুখ।

এ বিষয়ে কালীগঞ্জ থানার পুলুশ পরিদর্শক (নি:) চার্জ অফিসার হাবিবুর রহমান ঘটনার সত্যতা স্বীকার করে বলেন, গোপন সুত্রে সংবাদ পেয়ে আমি নিজেই আমার অফিসাস্ টিম নিয়ে অভিযান পরিচালনা করি। এ সময় ৩৫০ পিচ ইয়াবা ও ৪ টি মোবাইল সেট সহ তিনজন কে আটক করা হয়েছে। ২ জন পলাতক রয়েছেন। তাদের দ্রুত গ্রেফতারের চেস্টা চলছে। এ বিষয়ে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইন ২০১৮ এর ৩৬(১) সারনীর ১০(ক)/ এ আসামীদের বিরুদ্বে মামলা রুজু করা হয়েছে। যাহার মামলা নং ১৭। ধৃত আসামীদের আদালতে প্রেরন করা হয়েছে। তিনি আরোও বলেন, বর্তমানে কালীগঞ্জ থানায় জুয়া জিরো টলারেন্স আনা হয়েছে। আর মাদক বিরোধী এ অভিযান সব সময় অব্যাহত থাকবে।



Source link

IT Amadersomaj