কাশিয়ানীতে চল্লিশ কেজি গাঁজা ও পিকআপ সহ দুই মাদক ব্যবসায়ী গ্রেফতার 

লেখক: Amadersomaj
প্রকাশ: ৯ মাস আগে


 

আশরাফুজ্জামান, গোপালগঞ্জ : গোপালগঞ্জের কাশিয়ানিতে ৪০ কেজি গাঁজা ও ১টি পিকআপসহ ২ জন কুখ্যাত মাদক ব্যবসায়ীকে গ্রেপ্তার করেছে র‍্যাব-৬।

গতকাল ২৭/১২/২০২৩ইং বুধবার সকালে র‌্যাব-৬, ভাটিয়াপাড়া ক্যাম্প, গোপালগঞ্জ, এর একটি আভিযানিক দল গোপন সংবাদের মাধ্যমে জানতে পারে যে, গোপালগঞ্জ জেলার কাশিয়ানি থানাধীন ভাটিয়াপাড়া বাসস্ট্যান্ড সংলগ্ন তায়েবা রেস্টুরেন্ট এর বিপরীত পার্শ্বে যাত্রী ছাউনির সামনে দুইজন ব্যক্তি একটি পিকআপে করে গোপনে মাদকদ্রব্য ক্রয় বিক্রয়ের জন্য অবস্থান করছে। উক্ত সংবাদের প্রেক্ষিতে র‌্যাব-৬, ভাটিয়াপাড়া ক্যাম্পের আভিযানিক দলটি ঘটনাস্থলে উপস্থিত হলে র‌্যাবের উপস্থিতি টের পেয়ে মাদক ব্যাবসায়ীরা পালিয়ে যাওয়ার চেষ্টাকালে মোঃ আমজাদ হোসেন পারভেজ (৩৫), পিতাঃ মৃত: জয়নাল আবেদীন ভূইয়া, গ্রাম- আকছিনা, ও মোঃ মাহাবুর রহমান (২৪), পিতাঃ মোঃ শাহিন মিয়া, গ্রাম- মান্দারপুর উভয়ের , থানাঃ কসবা, জেলা- ব্রাহ্মনবাড়িয়া র‌্যাবের নিকট আটক হয়। এ সময় উপস্থিত সাক্ষীদের সামনে অভিযুক্তদের হেফাজত থেকে ৪০ কেজি গাজা ও গাজা পরিবহনের কাজে ব্যবহৃত একটি পিকআপ উদ্ধার পূর্বক জব্দ করা হয়। প্রাথমিক জিজ্ঞাসাবাদে অভিযুক্তরা উক্ত মাদকদ্রব্য ক্রয়-বিক্রয়ের সাথে জড়িত থাকার বিষয়টি স্বীকার করে।

ভাটিয়াপাড়া র‍্যাব ৬ এর কোম্পানি কমান্ডার ফ্লাইট লেফটেন্যান্ট সৈয়দ রাসেল ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন র‌্যাব ফোর্সেস আমাদের প্রিয় মাতৃভূমির অপ্রতিরোধ্য উন্নয়ন অগ্রযাত্রাকে ত্বরান্বিত করতে এবং সন্মানিত নাগরিকদের জন্য টেকসই নিরাপত্তা নিশ্চিত করতে আইনের আলোকে কঠোর পরিশ্রম করে যাচ্ছে। এছাড়াও সমাজে মাদকের ভয়াল থাবার বিড়ম্বনা রোধকল্পে মাদক ব্যবসায়ীদের গ্রেফতারসহ মাদকের বিরুদ্ধে কঠোর ব্যবস্থা গ্রহণের দৃষ্টান্ত স্থাপন করে র‌্যাব জনগনের বিশ্বাস ও আস্থা অর্জন করে আসছে।

গ্রেফতারকৃত আসামীদের কাশিয়ানি থানায় হস্তান্তর করা হয়েছে এবং আসামীর বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রন আইনে মামলা রুজু প্রক্রিয়াধীন।

IT Amadersomaj