কাশিয়ানীতে ছাগল চুরির অভিযোগে একজনকে পিটিয়ে হত্যা

লেখক: Amadersomaj
প্রকাশ: ১০ মাস আগে


আশরাফুজ্জামান, কাশিয়ানি : গোপালগঞ্জ জেলার কাশিয়ানীতে ছাগল চুরির অভিযোগে জনতা (স্থানীয়রা) এক ব্যাক্তিকে পিটিয়ে হত্যা করেছে বলে অভিযোগ উঠেছে।

গত কাল রোববার সন্ধ্যায় ওই ব্যাক্তি উপজেলার পদ্মবিলা গ্রাম থেকে একটি ছাগল ছুরি করে পালিয়ে যাচ্ছিলো বলে অভিযোগে। স্থানীয় কিছু লোক গণপিটুনি দিলে ওই (ব্যাক্তির ) চোরের মৃত্যু হয়।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গেছে, জেলার কাশিয়ানী উপজেলার পারুলিয়া ইউনিয়নের সাবেক পদ্মবিলা এলাকার দেওয়ান বাড়ি ব্রিজের নিচে থেকে একটি ছাগল চুরি করে পালানোর সময় স্থানীয় জনতার হাতে গণপিটুনি খেয়ে চোরির অভিযোগে পাশের মুকসুদপুর উপজেলার মাছিয়ারি গ্রামের মৃত রোকন উদ্দিন মল্লিকের ছেলে মো, সাইফুল মল্লিক (১৭) গুরুতর আহত হয় এবং ঘটনাস্থলেই মারা যায়।

স্থানীয়ভাবে সরেজমিনে জানা যায়, উল্লেখিত নিহত চোর সাইফুল মল্লিক স্থানীয় সাবেক পদ্মবিলা গ্রামের ওমর আলী নামে এক ব্যক্তির ছাগল চুরি করে পালানোর সময় ছাগলের মালিক টের পেয়ে চিৎকার দিলে এলাকাবাসী ধাওয়া করে। ধাওয়া খেয়ে উল্লেখিত নিহত চোর দেওয়ান বাড়ি ব্রিজে উঠার সময় ভ্যানসহ খাদে পড়ে যায়। এসময় স্থানীয়রা উক্ত চোরকে গণপিটুনি দিলে সে গুরুতর আহত হয় এবং মারা যায়।পরবর্তীতে স্থানীয়দের সহযোগিতায় তাকে কাশিয়ানী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে আনলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করে।

কাশিয়ানী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোঃ ফিরোজ আলম বিষয় নিশ্চিত করেছেন।

IT Amadersomaj