কাশিয়ানীতে জাতির জনকের ৪৮’তম শাহাদাত বার্ষিকী পালিত 

লেখক: Amadersomaj
প্রকাশ: ১ বছর আগে


আশরাফুজজামান, গোপালগঞ্জ॥ গোপালগঞ্জের কাশিয়ানিতে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মজিবুর রহমানের ৪৮ তম শাহাদাত বার্ষিকী ও ১৫ আগষ্ট জাতীয় শোক দিবস উপলক্ষে আলোচনা সভা,দোয়া মাহফিল ও তবারক বিতরণ অনুষ্ঠানের আয়োজন করে মহেশ পুর ইউনিয়ন আওয়ামী লীগ ও সহযোগী সংগঠন।

আজ বিকাল ৩ টার সময় জয়নগর ইয়ার আলী খান ডিগ্রি কলেজ মাঠ প্রাঙ্গণে এ আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠান অনুষ্ঠিত হয়। মহেশপুর ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক শেখ লুৎফর রহমান লুথুর সঞ্চালনায় এবং সভাপতি মোশারফ হোসেন মিয়ার সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাংলাদেশ আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য জননেতা লেফটেন্যান্ট কর্নেল ফারুক খান এমপি।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন কাশিয়ানী উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও বীর মুক্তিযোদ্ধা মুক্তার হোসেন মিয়া, সাধারণ সম্পাদক কাজী জাহাঙ্গীর আলম, সিনিয়র সহসভাপতি শামসুন্নাহার মিনা জামান, অর্থ সম্পাদক মোহাম্মদ কায়ুম শেখ, উপদেষ্টা মন্ডলীর সদস্য খান মোহাম্মদ আরিফুজ্জামান, কার্যনির্বাহী সদস্য আরজ আলী মোল্লা ও জিনাত রেহানা খান সহ মহেশপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান লুৎফর রহমান লুথু সহ মহেশপুর ইউনিয়ন আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের নেতা-কর্মীসহ সুশীল সমাজে গণ্যমান্য ব্যক্তিবর্গে উপস্থিত ছিলেন।

IT Amadersomaj