কাশিয়ানীতে বারাশিয়া নদীর পানি ও পরিবেশ দূষণ রোধে মানববন্ধন,ও স্মারকলিপি প্রদান। 

লেখক: Amadersomaj
প্রকাশ: ১ বছর আগে


আশরাফুজজামান, গোপালগঞ্জ॥ গোপালগঞ্জের কাশিয়ানীতে বারাশিয়া নদীর পানি ও পরিবেশ দূষণ রোধে মানববন্ধন কর্মসূচি পালন করেছেন স্থানীয় যুব সমাজ।

মানবন্ধন শেষে উপজেলা নির্বাহী কর্মকর্তা মোঃ মেহেদী হাসানের নিকট, নদীর পানি দূষণ মুক্ত ও পরিবেশ রক্ষার দাবিতে স্মারকলিপি প্রদান দিয়েছেন।

রবিবার (২৭ আগস্ট) সকালে ১১ টায় ন্যাচার’স গার্ড সংগঠনের উদ্যোগে, উপজেলার সদর বাজার এলাকায়, বারাশিয়া সেতুর উপরে ঘন্টা ব্যাপী এ মানববন্ধন কর্মসূচি পালন করা হয়। পরে যুব’সমাজ ও ন্যাচার’স গার্ড এর নেতৃবৃন্দ নির্বাহী কর্মকর্তার নিকট স্মারকলিপি প্রদান করেন।

এ মানববন্ধনে বক্তব্য রাখেন, কাশিয়ানী ইউনিয়ন আ, লীগের সভাপতি মোঃ আনোয়ার হোসেন আনু, যুবনেতা শেখ রাসেল আহমেদ, ন্যাচার’স গার্ড এর আহ্বায়ক জিএস জসীমউদ্দিন, যুগ্ন আহ্বায়ক সৈয়দ ইমরান আলী, সাকির হাসান, শেখ আরিফা, শাহ্ মোহাম্মদ সাগর, শাহ্ কাজল, ফয়সাল বিন ফিরোজ, সৈয়দ অংকন।

এ বিষয়ে উপজেলা নির্বাহী কর্মকর্তা মেহেদী হাসান আশ্বাস দিয়ে বলেন, দ্রুত ব্যবস্থা গ্রহণ করা হবে। ইতিমধ্যে, রাজনৈতিক নেতৃবৃন্দ, জনপ্রতিনিধি ও সাংবাদিকদের নিয়ে ময়লা আবর্জনা ফেলানোর জন্য পিংগলিয়া এলাকায় জায়গা নির্ধারণ করা হয়েছে এবং ময়লা বহনের জন্য পরিবহন (ভ্যান গাড়ি) তৈরি করা হচ্ছে।

তিনি আরো বলেন, যারা বজ্র নিষ্কাশনের জন্য বারাশিয়া নদীতে পাইপলাইন দিয়েছেন, তাদেরকে চিহ্নিত করে আইনি ব্যবস্থা গ্রহণ করা হবে।

IT Amadersomaj