কিশোরী ধর্ষক আপন চাচাত ভাইকে গ্রেফতার করল পিবিআই যশোর

লেখক: Amadersomaj
প্রকাশ: ১ বছর আগে


ক্রাইম ডেস্ক॥ আপন চাচাত ভাইয়ের হাত থেকে রক্ষা পেল না কিশোরী, ধর্ষণের স্বীকার হয়ে মাত্র ১৪ বৎসর বয়সে ৭ মাসের অন্তঃসত্তা ধর্ষক নাজমুল (২৫)কে গ্রেফতার করেছে পিবিআই, যশোর।

পিবিআই যশোর সূত্রে জানা যায়, ভিকটিম মোছাঃ আকলিমা খাতুন (১৪) (ছদ্ম নাম) চৌগাছা থানাধীন রঘুনাথপুর দাখিল মাদ্রাসার ৮ম শ্রেণী ছাত্রী। ভিকটিমের মাতা মোছাঃ জেসমিন আক্তার গার্মেন্টস্ কর্মী চাকুরীর সুবাদে ঢাকায় থাকে এবং পিতা মোঃ মমিনুর তরফদার বিদেশ থাকে। ভিকটিমের পিতা মাতা বাড়িতে না থাকায় আসামী ভিকটিমকে গত ইং ২০/০৮/২০২২ তারিখ অনুমান সকাল ১০.০০ ঘটিকার সময় বাদীর বসতবাড়িতে জোর পূর্বক ধর্ষণ করে। এরপর হতে আসামী ইং ২০/০৮/২০২২ তারিখ হতে ১২/০৪/২০২৩ তারিখ পর্যন্ত বিভিন্ন সময়ে ভিকটিমকে একাধিকবার ধষর্ণ করে। পরবর্তীতে ভিকটিম তার মাকে শারীরিক অসুস্থতার কথা জানায়। ভিকটিমের মাতা ভিকটিমকে হাসপাতালে নেওয়ার পরে জানতে পারেন যে ভিকটিম ৭ (সাত) মাসের অন্তঃসত্তা। ভিকটিমের মাতা ঘটনাটি পিবিআই অফিসে জানালে পুলিশ সুপার মহোদয় ভিকটিমের মাতাকে আইনী ব্যবস্থা গ্রহনের জন্য বললে ভিকটিমের মাতা বাদী হয়ে আসামীর বিরুদ্ধে চৌগাছা থানায় অভিযোগ দায়ের করলে চৌগাছা থানার মামলা নং-০১ ,তারিখ-০১/০৬/২০২৩, ধারা-নারী ও শিশু নির্যাতন দমন আইন ২০০০( সংশোধনী/০৩) এর ৯(১) রুজু হয়।

সে মোতাবেক এসআই(নিঃ) সঞ্জয় বিশ্বাস , সঙ্গীয় এসআই রেজোয়ান, এসআই রতন মিয়া সহ যশোর জেলার চৌকস দল গত ০১/০৬/২০২৩ খ্রিঃ রাত অনুমান ০৩.৩০ টার সময় অভিযুক্ত মোঃ নাজমুল তরফদার (২৫),পিং-মোঃ ইমামুল হক,মাতা-মোছাঃ সান্তনা খাতুন,সাং-পাশাপোল,থানা-চৌগাছা,জেলা-যশোরকে তার বাড়ি হতে গ্রেফতার করেন।

প্রাথমিক জিজ্ঞাসাবাদে আসামী নাজমুল জানায় সে তার চাচাতো বোন (ভিকটিম) কে ৭/৮ বার ধর্ষণ করেছে মর্মে স্বীকার করে। আসামী নাজমুল তরফদার কে অদ্য ০১/০৬/২০২৩ খ্রিঃ জনাব অবন্তিকা রায়, বিজ্ঞ জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট, যশোর আদালতে সোপর্দ করা হলে আসামী বিজ্ঞ আদালতে স্বীকারোক্তিমূলক জবানবন্দি প্রদান করে। মামলার তদন্ত অব্যাহত রয়েছে। যশোর পিবিআই ভিকটিমকে মারাত্মক অসুস্থ অবস্থায় অদ্য উদ্ধার করে যশোর ২৫০ শয্যা বিশিষ্ঠ জেনারেল হাসপাতালে ভতি করে চিকিৎসার ব্যবস্থা করে।



Source link

IT Amadersomaj