কোটচাঁদপুরে পুলিশ জনতা মিলে প্রহরা শীর্ষক বৈঠক অনুষ্ঠিত

লেখক: Amadersomaj
প্রকাশ: ১ বছর আগে


নিজস্ব প্রতিবেদক বাবলু মিয়া: ঝিনাইদহের কোটচাঁদপুর মডেল থানা পুলিশের আয়োজনে পুলিশ জনতা মিলে প্রহরা র্শীষক বৈঠক অনুষ্ঠিত হয়েছে। (৮ই-সেপ্টেম্বর) রাত ৯ টা ৩০ মিনিটের সময় উপজেলার ২ নং দোড়া ইউনিয়নের শ্রীরামপুর গ্রামে এই বৈঠক অনুষ্ঠিত হয়।

অত্র এলাকায় চুরি, ছিনতাই, ডাকাতি, মাদক ও বাল্য বিবাহসহ স্থানীয় জনগনের সাথে সচেতনতা মূলক বৈঠকের আয়োজন করে কোটচাঁদপুর মডেল থানা পুলিশ।

এ সময় প্রধান অতিথি হিসেবে বক্তব্যে রাখেন, কোটচাঁদপুর অতিরিক্ত সার্কেল মোঃ মুন্না বিশ্বাস। বিশেষ অতিথি বক্তব্য রাখেন মডেল থানার অফিসার ইনচার্জ মঈন উদ্দীন, সাব-ইন্সপেক্টর ইউনুস আলী, দোড়া ইউনিয়নের চেয়ারম্যান আব্দুল জলিল বিশ্বাস, ইউপি সদস্য সাহাজুল ইসলাম(খোকা)প্রমুখ।

লক্ষ্মীপুর ফাঁড়ির আইসি মিজানুর রহমান এর সঞ্চালনায় অনুষ্টানে আরও উপস্থিত ছিলেন, সাবেক ও বর্তমান ইউপি সদস্য বৃন্দ, গ্রাম পুলিশ, প্রহরাসহ বিভিন্ন পেশাজীবি, সমাজিক সংগঠনের প্রতিনিধি ও এলাকার জনগণ।

প্রধান অতিথির বক্তব্যে বলেন, বঙ্গবন্ধুর বাংলাদেশে পুলিশ আছে জনতার পাশে। মাদক, নারী ও শিশু নির্যাতন, বাল্য বিবাহ ,ইভটিজিং,জঙ্গীবাদ নির্মূল, চুরি ছিনতাই, জুয়া ও অপমৃত্যু প্রতিরোধে কোটচাঁদপুর মডেল থানা পুলিশ আছে আপনাদের পাশে সবসময়।

অনুষ্ঠান শেষে প্রহরাদের প্রত্যেকটি টিমের এটকা করে টর্চ লাইট দেওয়া হবে বলে জানান।

IT Amadersomaj