খুলনার পাইকগাছায় বিদেশী মদ ও মোটরসাইকেলসহ মাদক ব্যবসায়ী গ্রেফতার 

লেখক: Amadersomaj
প্রকাশ: ১১ মাস আগে


মোঃ ফিরোজ আহমেদ, পাইকগাছা (খুলনা): পাইকগাছায় বিদেশী মদ ও মোটরসাইকেলসহ ৩ মাদক ব্যবসায়ীকে আটক করেছে থানা পুলিশ। বৃহষ্পতিবার রাত দুইটার দিকে তাদেরকে আটক করা হয়। আটক ব্যক্তিদের নামে থানায় মাদক আইনে মামলা হয়েছে। শুক্রবার দুপুরে তাদেরকে আদালতের মাধ্যমে জেল হাজতে পাঠানো হয়েছে।

মামলার বাদী উপ-পুলিশ পরিদর্শক (এস আই) অমিত দেব নাথ জানান, গোপন সংবাদে বৃহস্পতিবার রাত দুইটার দিকে অভিযান চালিয়ে পৌর সদরের শিবসা ব্রিজের উপর থেকে তাদেরকে আটক করা হয়। তারা সোলাদানা ইউনিয়নে মদ বিক্রয়ের জন্য মোটর সাইকেল যোগে যাচ্ছিল। এ সময় তাদেরকে গতি রোধ করলে দৌড়ে পালাতে যায়। এ সময় ব্রিজের শেষ প্রান্তে তাদেরকে আটক করা হয়। আটক ব্যক্তিরা হলেন, উপজেলার সোলাদানা ইউনিয়নের টেংরামারী গ্রামের বঙ্কিম ঢালীর ছেলে প্রনয় ঢালী(২৫), গড়ই খালী ইউনিয়নের হাতিয়া ডাঙ্গা গ্রামের শংকর সানার ছেলে অভিজিৎ সানা(২৪), ও ডুমুরিয়া উপজেলার চ্যাংমারী গ্রামের সুজিৎ মন্ডলের ছেলে রনি মন্ডল (২১)কে আটক করা হয়। তাদের স্বীকারোক্তিতে মোটর সাইকেলে থাকা ব্যাগে রাখা তিন বোতল বিদেশি মদ এক টি লাল সাদা রংয়ের টিভিএস মোটর সাইকেল জব্দ করা হয়।

পাইকগাছা থানার অফিসার ইনচার্জ মোঃ রফিকুল ইসলাম জানান, আটক মাদক ব্যবসায়ীদের শুক্রবার আদালতের মাধ্যমে জেল হাজতে পাঠানো হয়েছে।



Source link

IT Amadersomaj