গঙ্গাচড়ায় কৃষকদের কাছ থেকে ধান-চাল ক্রয় শুরু

লেখক: Amadersomaj
প্রকাশ: ১ বছর আগে


সবুজ মিয়া, স্টাফ রিপোর্টাস (রংপুর)॥  রংপুরের গঙ্গাচড়ায় সরকারিভাবে চলতি বছর অভ্যন্তরীণ বোরো মৌসুমে ধান-চাল সংগ্রহ কার্যক্রমের উদ্বোধন করা হয়েছে। সোমবার (১৫ মে) বিকালে উপজেলা সরকারী গুদাম চত্বরে ধান-চাল সংগ্রহ কার্যক্রমের উদ্বোধন করেন উপজেলা পরিষদ চেয়ারম্যান ও আ’লীগ সভাপতি আলহাজ্ব রুহুল আমীন।

এ সময় আরও উপস্থিত ছিলেন উপজেলা ভাইস চেয়ারম্যান মোঃ সাজু মিয়া লাল, রাবিয়া খাতুন,উপজেলা নির্বাহী অফিসার নাহিদ তামান্না উপজেলা খাদ্য নিয়ন্ত্রণ কর্মকর্তা রইস উদ্দিন, খাদ্যগুদাম কর্মকর্তা মাসুদুর রহমান, মিল মালিক সমিতির সভাপতি জয়নাল আবেদীন, খাদ্য সংগ্রহ ও মনিটরিং কমিটির সদস্য ও উপজেলা কৃষক লীগের সভাপতি দেবদাস বর্মন,রিপোটার্স ক্লাবের সাধারণ সম্পাদক মোঃ কামরুজ্জামান লিটন,গঙ্গাচড়া উপজেলা প্রেসক্লাবের সাধারণ সম্পাদক মোঃ সবুজ মিয়া প্রমুখ।

খাদ্যগুদাম কর্মকর্তা জানান, চলতি বছরে প্রান্তিক কৃষকদের কাছ থেকে ৩০ টাকা কেজি দরে ৯ শ ২৬ মেট্রিকটন ধান, ৪৪ টাকা কেজিতে ২৪শ১২ মেট্রিকটন চাল ও ৫৭ মেট্রিকটন গম ক্রয় করা হবে। নুরজাহান অটো মিলের কাছ থেকে ৫০ মেট্রিকটন চাল ক্রয় করা হয়। এ কার্যক্রম চলবে আগামী ৩১ আগষ্ট পর্যন্ত। এদিন চাল ক্রয় কার্যক্রম উদ্বোধন শেষে (ওসি) এলএসডি কর্মকর্তার উদ্যোগে অতিথিবৃন্দ খাদ্যগুদাম চত্তরে একটি ফলজ ও ঔষধী গাছের চারা রোপণ করেন।

IT Amadersomaj