গদখালীতে মর্মান্তিক সড়ক দুর্ঘটনায় স্কুল ছাত্র নিহত

লেখক: Amadersomaj
প্রকাশ: ১ বছর আগে


জহিরুল ইসলাম, ঝিকরগাছা উপজেলা প্রতিনিধি॥ যশোর জেলার ঝিকরগাছা উপজেলার গদখালী বাজারস্থ রজনীগন্ধা কোল্ডস্টোরের সামনে এক মর্মান্তিক সড়ক দুর্ঘটনায় ফয়সাল হোসেন (১৫)  নামে এক স্কুল ছাত্র নিহত হয়েছে। বুধবার উপজেলার গদখালী বাজারস্থ রজনীগন্ধা কোল্ডস্টোরের সামনে এ দূর্ঘটনা ঘটে।

নিহত ফয়সাল হোসেন ঝিকরগাছা উপজেলার গদখালী বাজারে অবস্থিত টাওরা আজিজুর রহমান মাধ্যমিক বিদ্যালয়ের দশম শ্রেণির বিজ্ঞান বিভাগের ছাত্র ছিলেন এবং গদখালী ইউনিয়নের মঠবাড়ি গ্রামের বিশিষ্ট গ্যাস ব্যবসায়ী এবং টাওরা আজিজুর রহমান মাধ্যমিক বিদ্যালয়ের পরিচালনা পর্ষদের সম্মানিত অভিভাবক সদস্য মোঃ শফিউদ্দিন (শফির) একমাত্র ছেলে।

প্রত্যক্ষদর্শী  সূত্রে জানা যায়,  নিহত ফয়সাল হোসেন তার ব্যবহৃত মোটরসাইকেল FZ v3 (রেজি নং যশোর ল ১৪-৬৭০৩) যোগে মেহেরাব ফিলিং স্টেশনে পেট্রোল নেওয়ার উদ্দেশ্য রওনা হয়, পথিমধ্যে রজনীগন্ধা কোল্ডস্টোরের সামনে পৌঁছলে বিপরীত দিক থেকে আসা সোহাগ পরিবহনের একটি বাস (রেজি নং ঢাকা মেট্রো ব- ১৪-৭৮৬৮) এর সাথে মুখোমুখি সংঘর্ষ হলে ফয়সাল মারাত্মক ভাবে জখম হয়,  আশংকাজনক অবস্থায় তাকে যশোর জেনারেল হাসপাতালে নিয়ে যাওয়া হয়,  সেখানে অবস্থার আরও অবনতি হলে তাকে খুলনা মেডিকেল হাসপাতালে রেফার করা হয়, সেখানে চিকিৎসাধীন অবস্থায় আনুমানিক রাত নয়টার সময় তার মৃত্যু হয়।

তার মৃত্যুতে এলাকায় শোকের ছায়া নেমে এসেছে। তার এভাবে চলে যাওয়া সহপাঠীরা মেনে নিতে পারছে না।

আমাদের দেশে প্রায়ই অকালে ঝরে পড়ছে অসংখ্য প্রাণ।  আমাদের অভিভাবকদের উচিৎ আরও বেশি সচেতন হওয়া, আমরা যেনো অপ্রাপ্তবয়স্ক সন্তানদের কাছে বাইক না দেয়। কারণ সন্তানের শখের জন্য আমরা বাইক কিনে দেয়,  তাই বলি সন্তানের শখ পুরনের চেয়ে জীবনের মুল্য অনেক বেশি। আমাদের একটাই চাওয়া যেনো আর কোন বাবা-মায়ের কোল এভাবে খালি না হয়। আর হাইওয়ে রোডে যে সব বড় গাড়ি   পরিবহন,  ট্রাক, মাইক্রোবাস,  প্রাইভেট  চলাচল করে, এসব গাড়ির ড্রাইভারদেরও উচিৎ আরও সতর্ক হয়ে ড্রাইভ করা উচিৎ।

IT Amadersomaj