গর্ভনিরোধোক সুখী বড়ি ভারতে পাচারকালে আটক ১

লেখক: Amadersomaj
প্রকাশ: ১ বছর আগে


আব্দুল্লাহ আল মামুন॥  দেবহাটা থানা পুলিশের অভিযানে বাংলাদশ থেকে ভারতে পাচারকালে সরকারী গর্ভ নিরোধক সুখী বড়ি ১ জনকে আটক করা হয়েছে। আটককৃতের বিরুদ্ধে পুলিশ বাদী হয়ে দেবহাটা থানায় একটি মামলা দায়ের করেছে। মামলা নং-০৭, তাং- ২০/০৮/২৩ ইং।

পুলিশ জানায়, গোপন সংবাদের ভিত্তিতে পুলিশ সুপার কাজী মনিরুজ্জামান (পিপিএম) এর দিক নির্দেশনায় ও সহকারী পুলিশ সুপার (দেবহাটা সার্কেল) এসএম জামিল আহমেদের সার্বিক তত্ত্বাবধানে এবং দেবহাটা থানার অফিসার ইনচার্জ বাবুল আক্তারের নেতৃত্বে দেবহাটা থানা এলাকায় আইন-শৃঙ্খলা রক্ষা ও বিশেষ অভিযান পরিচালনাকালে ইং ১৯/০৮/২০২৩ ইং তারিখ, এসআই গিয়াস উদ্দিন ও এএসআই আঃ রহমান সঙ্গীয় ফোর্সসহ দেবহাটা থানার কুলিয়া গ্রামস্থ কুলিয়া কেন্দ্রিয় ঈদগাহ জামে মসজিদের সামনে শ্যামনগর টু সাতক্ষীরাগামী পাকা রাস্তার উপর থেকে সরকারী গর্ভ নিরোধক ১ লক্ষ ৬১ হাজার ২৮০ পিচ সুখি বড়িসহ সাতক্ষীরা সদর উপজেলার কালিয়ানী গ্রামের ইদ্রিস আলী ওরফে দুনুর ছেলে লিটন হোসেন (২৪) কে গ্রেফতার করেন।

এ বিষয়ে দেবহাটা থানার এসআই গিয়াস উদ্দিন বাদী হয়ে থানায় একটি চোরাচালান আইনে নিয়মিত মামলা দায়ের করেছেন। আসামীকে ইং-২০/০৮/২৩ ইং বিজ্ঞ আদালতের মাধ্যমে জেল হাজতে প্রেরণ করা হয়।



Source link

IT Amadersomaj