গুরুদাসপুরে জাল চুরিকে কেন্দ্র করে পিটিয়ে জখম, থানায় অভিযোগ 

লেখক: Amadersomaj
প্রকাশ: ১১ মাস আগে


আল-আমিন, নাটোর : নাটোরের গুরুদাসপুরে মাছসহ জাল গোপনে তুলে নেয় পাশের গ্রামের শের আলী। বিষয়টি জানতে পারলে ভুক্তভোগী কাফি-(৪৩) কে হাতুরি দিয়ে পিটিয়ে জখম করার অভিযোগ উঠেছে পাশের গ্রামের শের আলী ও কাশেমসহ ৪ জনের বিরুদ্ধে। বুধবার সকাল সাড়ে দশটার দিকে উপজেলার খুবজিপুর ইউনিয়নের চরপিপলা গ্রামের আজরাইলের মোড়ে রিপনের দোকানের সামনে ওই ঘটনা ঘটে। আহত কাফিকে উপজেলা স্বাস্থ্যকমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।

এ ঘটনায় উপজেলার চরসাহাপুর গ্রামে র মো. ইউনুছ আলীর ছেলে মো.শের আলী(৩৮) ও মো. আবুল কাশেম (৩৫) মো. লজের আলীর ছেলে মো.আব্দুস সালাম (৩৩) মৃত্যু কছিমুদ্দিনের ছেলে মো. ইউনুছ আলী(৬৮)কে অভিযুক্ত করে গুরুদাসপুর থানায় লিখিত অভিযোগ দিয়েছেন ভুক্তভোগীর পিতা মো. ময়দান আলী।

নথি সুত্র জানা যায়,বন্যার পানিতে মাছ ধরার উদ্দেশ্যে কাফি প্রাং এর পেতে রাখা মাছ ধরার জাল বিবাদী শের আলী কৌশলে চুরি করে নিয়ে যায়।খোজাখুজির এক পর্যায়ে শের আলীর বাড়িতে জাল দেখে স্থানীয়দের নিকট বিচার দেয় বাদী।গ্রামের প্রধানগন সালিশের তারিখ জানালেও উপস্থিত না হয়ে বিবাদীরা ভুক্তভোগী কাফিকে হুমকি ধামকি দেয়।এরই জের ধরে ২৫ অক্টোবর সকাল সাড়ে দশটার দিকে চর পিপলা রিপনের দোকানের সামনে আশুর ছেলে আব্বাসের সাথে কথাবার্তা বলতে থাকা অবস্থায় পূর্ব পরিকল্পনা অনুযায়ী বিবাদীগন প্রকাশ্যে হাতুড়ি, জিআই পাইপ, বাটাম ও বাশের লাঠি দিয়ে মারতে কাফি মাটিতে লুটিয়ে যায়।ডাক চিতকার শুনে স্থানীয়রা এগিয়ে এসে ভ্যানযোগে চিকিৎসার জন্য হাসপাতালে পাঠান।

অভিযুক্ত শের আলী বলেন- এ বিষয়ে গুরুদাসপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মনোয়ারুজ্জামান জানান, ‘অভিযোগ পেয়েছি। তদন্ত করে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করা হবে।



Source link

IT Amadersomaj