গুরুদাসপুরে নারীসহ পাঁচজনকে কুপিয়ে জখম, গ্রেপ্তার ৪

লেখক: Amadersomaj
প্রকাশ: ৯ মাস আগে


 

ইমাম হাছাইন পিন্টু, নাটোর : নাটোরের গুরুদাসপুরে দেওয়াল রঙ করাকে কেন্দ্র করে মহিলাসহ ৫ জনকে রক্তাক্ত জখম করার ঘটনা ঘটেছে। এ ঘটনায় বাদী হয়ে ১৭ জনকে আসমী করে গুরুদাসপুর থানায় মামলা দায়ের করেছেন ভুক্তভোগী পরিবারের সদস্য মাসুদরানা।

শনিবার উপজেলার পৌর সদরের চাঁচকৈড় পুরান পাড়া মহল্লায় ওই ঘটনা ঘটে। পুলিশ ৪ আসামী চাঁচকৈড় বাজার পাড়া মহল্লার দেরেশ আলীর ছেলে, জাহিদুল ইসলাম (৪২), রুহুল আমিন (৩৫), রুহুল আমিনের ছেলে রাব্বানি (১৭) এবং আব্দুল খালেক হটুর ছেলে মোস্তাকিন হোসেন (১৮) কে গ্রেপ্তার করেছে।

স্থানীয় ও মামলা সুত্রে জানাযায়, গত শুক্রবারে মতিউর রহমানের বাড়ির দেওয়ালে রঙ করার সময় প্রতিবেশী দেরেশের ছেলে মো. জাহিদুল ইসিলাম, রুহুল আমিন, রুহুল আমিনের ছেলে রাব্বানি এবং আব্দুল খালেক হটুর ছেলে মোস্তাকিনসহ আসামীগণ বাধা দেয়। এতে উভয় পক্ষের মধ্যে কথা কাটাকাটি হয়।

শনিবার বাড়ি থেকে বের হওয়ার সময় মতিউর রহমানের স্ত্রী শামীমা আক্তার সাথী (৩৫), সাথীর ভাই ডা. নাজমুল হাসান সজল (৩২) ও তার মা নাজমা বেগম (৫৫), মাসুদ রানার স্ত্রী কনা বেগম (২৮), মাসুদের ভাই মাহাবুর রহমানের (৩৬) ওপর অতর্কিত হামলা চালিয়ে দেশীয় অস্ত্র দিয়ে কুপিয়ে রক্তাক্ত জখম করে।

স্থানীয়রা তাদের উদ্ধার করে গুরুদাসপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা করেন। এদের মধ্যে ডা. নাজমুল, সাথী ও নাজমাকে গুরুতর আশংকাজনক অবস্থায় রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়েছে।

গুরুদাসপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. উজ্জল হোসেন বলেন, ৪ জনকে গ্রেপ্তার করা হয়েছে। বাকি আসামীদের দ্রুত গ্রেফতারের চেষ্টা চলছে।

IT Amadersomaj