গুরুদাসপুরে পেঁয়াজ ব্যবসায়ী খুন – বাংলাদেশ সকাল

লেখক: Amadersomaj
প্রকাশ: ৯ মাস আগে


ইমাম হাছাইন পিন্টু, নাটোর : নাটোর গুরুদাসপুর উপজেলার চাপিলা ইউনিয়ন মধ্য নওপাড়া গ্রামের মৃত আবু বক্কর এর ছেলে মো: সাইফুল ইসলাম (৪৫), নামক এক পেয়াজ ব্যবসায়ী নিহত হয়েছে।

স্থানীয় সূত্রে জানা যায়, বুধবার নিহত সাইফুল ইসলাম তাদের অংশের জমির উপরে ঘর তুলতে গেলে ভাতিজা সোহেল বাধা দেয় গাছ না কাটার জন্য। নিহত সাইফুল ভাতিজা সোহলে এর কথা না শুনে জোর পৃবক ভাবে গাছ কাটছিলো। ভাতিজা সোহেল ভিডিও করতে গেলে নিহত সাইফুল ফোন কেড়ে নেওয়ার চেষ্টায় করে।এক পযার্য়ের দুজনের মধ্যে হাতাহাতি হয়।

হাতাহাতির শেষে নিহত সাইফুল মাটিতে পড়ে যায় তখন তাকে দ্রুত ডাক্তারের কাছে নেওয়া হয় কর্তব্য ডাক্তার নিহত বলে ঘোষণা করে।

চাপিলা ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান মো: মাহবুবুর রহমান বলেন, নিহত সাইফুল ও ভাতিজা সোহেল দের মধ্যে কয়েক বছর হচ্ছে দ্বন্দ্ব চলছিল। আমি দুইতিনবার এসে এদের দ্বন্দ্বীমাংসা করে দিয়ে গেছি। সকাল বেলা আমি শুনতে পাই দুটি পক্ষে ধস্তাদোস্তি করার পরে সাইফুল মাটিতে পড়ে গিয়ে সঙ্গে সঙ্গে মৃত্যুবরণ করেন।

গুরুদাসপুর থানার ভারপ্রাপ্ত ওসি মো উজ্জ্বল হোসেন জানান, চাচা ভাতিজার জমি নিয়ে দ্বন্দ্ব চলছিল। সকালে গাছ কাটাকে কেন্দ্র করে দুজনে মধ্যে ধস্তাধস্তি করার পরে একপর্যায়ে সাইফুল মাটিতে পড়ে জ্ঞান হারিয়ে ফেলে পরে ডাক্তার কাছে নিয় গেলে ডাক্তার এক পযার্য়ের মৃত্য ঘোষনা করে। আমরা উপযুক্ত প্রমাণ পেলে আইনাগত ব্যবস্থা গ্রহণ করব।

IT Amadersomaj