গুরুদাসপুরে বিনামূল্যে শিক্ষার্থীদের মাঝে ট্যাব বিতরণ

লেখক: Amadersomaj
প্রকাশ: ১ বছর আগে


ইমাম হাছাইন পিন্টু, স্টাফ রিপোর্টার॥  নাটোরের গুরুদাসপুরে জাতীয় শিক্ষা সপ্তাহের পুরস্কার বিতরণী উপলক্ষ্যে শিক্ষার্থীদের মাঝে বিনামূল্যে ট্যাব প্রদান করা হয়েছে। উপজেলার ১৪টি মাদ্রাসা ও ১১টি মাধ্যমিক কারিগরী ২৫টি শিক্ষা প্রতিষ্ঠানের নবম ও দশম প্রতিটি শ্রেণীর তিনজন করে মোট ১৫০ জন শিক্ষার্থীদের মাঝে এই ট্যাব বিতরণ করা হয়।

সোমবার (১৭ জুলাই ২০২৩) উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিস ও উপজেলা পরিসংখ্যান অফিসের ব্যবস্থাপনায় উপজেলা মিলনায়তনে এই অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।

অনুষ্ঠানে গুরুদাসপুর উপজেলা নির্বাহী কর্মকর্তা শ্রাবণী রায়ের সভাপতিত্বে ও পরিসংখ্যান অফিসার মোঃ ফেরদৌস আলমের সঞ্চালনায় প্রধান অতিথি হিসেবে ভার্চুয়ালি বক্তব্য দেন বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব মোঃ আব্দুল কুদ্দুস এমপি।

এ সময় উপস্থিত ছিলেন গুরুদাসপুর উপজেলা চেয়ারম্যান মোঃ আনোয়ার হোসেন উপজেলা ভাইস চেয়ারম্যান মোহাম্মদ আলাল শেখ উপজেলা মহিলা ভাই চেয়ারম্যান মোছাম্মদ রোকসানা আক্তার লিপি উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার মোঃ সেলিমা আক্তার সহ শিক্ষাপ্রতিষ্ঠানের প্রধান, অভিভাবক, শিক্ষার্থীরা।

অনুষ্ঠানে শিক্ষার্থীদের হাতে ট্যাব তুলে দেন গুরুদাসপুর উপজেলা নির্বাহী কর্মকর্তা শ্রাবণী রায় ও উপজেলা চেয়ারম্যান মোঃ আনোয়ার হোসেন এবং সবাইকে আগামী স্মার্ট বাংলাদেশ বিনির্মাণে ঐক্যবদ্ধভাবে কাজ করার ওপর গুরুত্ব আরোপ করেন।

IT Amadersomaj