গোপালগঞ্জের নবনিযুক্ত পুলিশ সুপারের জাতির জনকের সমাধি সৌধে শ্রদ্ধা নিবেদন

লেখক: Amadersomaj
প্রকাশ: ১ বছর আগে


আশরাফুজ্জামান॥ গোপালগঞ্জ জেলার নবনিযুক্ত পুলিশ সুপার আল-বেলী আফিফা মহোদয়ের গোপালগঞ্জ জেলায় যোগদান উপলক্ষ্যে ০৬/০৭/২০২৩ বৃহস্পতিবার টুঙ্গিপাড়াস্থ জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এর সমাধি সৌধে ফুল দিয়ে শ্রদ্ধা নিবেদন করেন।এ সময় তিনি সেখানে কিছুক্ষণ দাঁড়িয়ে গভীর শ্রদ্ধার সাথে বাংলাদেশের স্বাধীনতার মহানায়ককে স্মরণ করেন এবং জাতির পিতার আত্মার মাগফিরাত কামনা করে দোয়া অনুষ্ঠানে শরিক হন। শ্রদ্ধাঞ্জলি অর্পণ শেষে সমাধি কমপ্লেক্সে রক্ষিত পরিদর্শন বইয়ে পুলিশ সুপার মহোদয় তাঁর পরিদর্শন মন্তব্য লিপিবদ্ধ করেন।

উল্লেখ্য নবনিযুক্ত পুলিশ সুপার আল-বেলী আফিফা মহোদয় বাগেরহাট জেলার মোল্লাহাট উপজেলায় জন্মগ্রহণ করেন। তিনি ঢাকা বিশ্ববিদ্যালয়ের গণিত বিভাগ হতে স্নাতক ও স্নাতকোত্তর ডিগ্রি লাভ করেন। তিনি ২০০৬ সালে ২৫ তম বিসিএস এর মাধ্যমে পুলিশ ক্যাডারে যোগদান করেন। তিনি ইতোপূর্বে ঢাকা মেট্রোপলিটন পুলিশ ও পুলিশ হেডকোয়ার্টারস-এ; এবং শান্তিরক্ষী মিশনে সাউথ সুদান ও যুক্তরাষ্ট্রের নিউইয়র্কে অবস্থিত মিশন হেডকোয়ার্টারস-এ চাকুরি করেছেন।

তিনি জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এর জন্মভূমি গোপালগঞ্জ জেলার অপরাধ দমন ও সর্বোপরি আইনশৃঙ্খলা রক্ষায় বদ্ধপরিকর। এ বিষয়ে তিনি সকলের সহযোগিতা কামনা করেন।

IT Amadersomaj