চট্টগ্রামে চাঞ্চল্যকর আজাদ হত্যা ; জড়িতদের ফাঁসির দাবিতে বিক্ষোভ 

লেখক: Amadersomaj
প্রকাশ: ১ বছর আগে


আনিছুর রহমান, স্টাফ রিপোর্টার॥ চট্টগ্রামে চাঞ্চল্যকর আজাদ হত্যাকান্ডে জড়িতদের ফাঁসির দাবিতে বিক্ষোভ করেছে আজাদের স্বজন ও স্থানীয়রা। একই সাথে হত্যায় জড়িত বাকিদেরও গ্রেফতারের দাবি জানিয়েছেন তারা।

শুক্রবার (৭ জুলাই) জুমা নামাজের পর নগরীর নয়াবাজার বিশ্বরোড মোড়ে সড়ক অবরোধ করে এই বিক্ষোভ ও মানববন্ধন করা হয়। এসময় বিক্ষোভ কারিরা আজাদ হত্যায় জড়িতদের ফাঁসির দাবি এবং হত্যায় জড়িত পলাতক আসামিদের অবিলম্বে গ্রেফতারের দাবি জানান।

বিক্ষোভ সমাবেশ থেকে আজাদের স্বজনরা হত্যায় জড়িত পলাতক আসামিদের প্রশাসন এখনো কেন গ্রেফতার করছেনা এমন প্রশ্ন তুলেন। এছাড়াও হত্যায় জড়িতরা স্থানীয় কাউন্সিলর আব্দুস সবুর লিটনের ভাই খোকনের অনুসারী বলে দাবি করে তাকেও গ্রেফতারের দাবি জানান। পরে বিক্ষোভ মিছিলটি নয়াবাজার মোড় হয়ে বিভিন্ন সড়ক প্রদক্ষিণ করে হত্যায় জড়িত ফয়সালের বাড়ির সামনে কিছুক্ষণ অবস্থান করে ফয়সালের ফাঁসির দাবি জানিয়ে পুনরায় নয়াবাজার এসে বিক্ষোভ মিছিল শেষ হয়।

উল্লেখ্য, মে মাসের ২৮ তারিখ ভোররাতে নগরীর পাহাড়তলী থানার হালিশহর নয়াবাজার এলাকায় তুচ্ছ ঘটনাকে কেন্দ্র ছুরিকাঘাতে খুন হন স্থানীয় নৈশ প্রহরী আজাদুর রহমান আজাদ (৩০)। ঘটনার পর আজাদের স্ত্রী নাজমা আক্তার বাদি হয়ে পাহাড়তলী থানায় মামলা দায়ের করেন। মামলায় ওসমান, রাজীব, রাজু ও ফয়সাল নামে চারজনের নাম উল্লেখ করা হয়। এছাড়া আরও তিন থেকে চারজন অজ্ঞাতনামা সন্ত্রাসী ঘটনায় জড়িত হিসেবে উল্লেখ করা হয়।



Source link

IT Amadersomaj