চিটাগাং ক্রেজি ক্রিকের্টাসের উদ্যোগে দিনব্যাপী লং পিচ ক্রিকেট টুর্নামেন্ট অনুষ্ঠিত

লেখক: Amadersomaj
প্রকাশ: ১ বছর আগে


ইসমাইল ইমন চট্টগ্রাম প্রতিনিধি॥ গতকাল ১৫ জুলাই শনিবার চট্টগ্রাম নগরীর ঐতিহ্যবাহী পলোগ্রাউণ্ড মাঠে নগরীর স্বনামধন্য ক্রীড়া সংগঠন ‘চিটাগাং ক্রেজি ক্রিকের্টাসের’ ব্যবস্থপনায় হাজী ইসমাইল সর্দার ও আবদুল হাকিম স্বরণে ৩ য় বারের মত দিনব্যাপী লং পিচ ক্রিকেট টুর্নামেন্ট অনুষ্ঠিত হয়।

দিনব্যাপী অনুষ্ঠিত এই জমকালো ও প্রতিদ্বন্দ্বিতাপূর্ন ক্রিকেট প্রতিযোগীতায় চ্যাস্পিয়ন হওয়ার গৌরব অর্জন করার করেন মরহুম মরহুম সাবের আহমদ স্মৃতি সংসদ এবং রানার্সআপ ট্রপি অর্জন করেন মরহুম আবদুস সোবহান স্মৃতি সংসদ।

ক্রিকেট ধারা ভাষ্যকার আরমান আলী ও আমজাদ আলী রিয়াদের প্রাণবন্ত সঞ্চানলায় অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে বিজয়ী দলের হাতে ট্রপি তুলে দেন নগরীর কাচ্চি ডাইনের স্বত্বাধিকারী হাজী শাহাবুদ্দিন তালুকদার, এ কে এম ফজলুল হক, হাজী শরীফুল ইসলাম, আনিসুর রহমান জাবেদ, মোঃ ইউছুফ টুটুল, নাসিম খান। জাঁকজমকপূর্ণ দিনব্যাপী এই লংপিচ ক্রিকেট টুর্নামেন্ট এ উপস্থিত ছিলেন ‘দৈনিক তৃতীয় মাত্রা’ ও কারেন্ট নিউজ এর চট্টগ্রাম প্রতিনিধি আবদুর রহিম, চিটাগাং ক্রেজি ক্রিকেটার্সের জোনায়েদ চৌধুরী শুভ, মোঃ শরীফ, মোঃ ওমর, অন্ত, মোঃ সোহাগ, মোঃ আরিফ, মোঃ তারেক, মোঃ জিয়া উদ্দিন, সোলায়মান, সনদ বড়ুয়া বিশু, দিদারুল ইসলাম শিবলু, মোঃ সম্রাট, মোঃ রিয়াদ, মোঃ মামুন উল্লা।

টুনার্মেন্ট এ তৃতীয় ও চতুর্থ স্থান নির্ধারণী ম্যাচে বিজয়ী লাভকারী দল হল মরহুম মকসুদ উল্লা স্মৃতি সংসদ ও মরহুম মন্জুর মিয়া স্মৃতি সংসদ।

IT Amadersomaj