জগন্নাথপুরে পাওনা টাকা চাওয়ায় হত্যার হুমকি, থানায় অভিযোগ দায়ের

লেখক: Amadersomaj
প্রকাশ: ১ বছর আগে


বিশেষ প্রতিনিধি॥ সুনামগঞ্জের জগন্নাথপুরে পাওনা টাকা চাওয়ায় হত্যার হুমকির শিকার হয়েছেন একজন সহজ সরল ব্যবসায়ী। এই ঘটনায় ভোক্তভুগি জগন্নাথপুর উপজেলার পাইলগাঁও ইউনিয়নের বাগময়না তাজপুর গ্রামের মৃত আব্দুল মতিন এর পুত্র মোঃ কাশেম, একই উপজেলার চিলাউড়া হলদিপুর ইউনিয়নের চিলাউড়া মাঝপাড়া গ্রামের ওয়াজিদ আলী ( ওরফে কটু মিয়ার) ছেলে রিপন মিয়ার বিরুদ্ধে জগন্নাথপুর থানায় (১৬ মে) অভিযোগ দায়ের করেছেন।

মোঃ কাসেম অভিযোগে উল্লেখ করেন, রিপন মিয়া তার পূর্ব পরিচিত। রিপন মিয়ার সাথে ভালো সম্পর্ক থাকার কারনে রিপন মিয়ার বসত বাড়ী নির্মানেে জন্য ও বিয়েতে আর্থিকভাবে প্রায় ৪ লক্ষ টাকা কাসেম তিনির আত্নীয় স্বজনদের কাছ থেকে এনে সহযোগিতা করেন। সু- সম্পর্ক থাকার সুযোগে রিপন মিয়া ২০১৬ সালে মোঃ কাসেম এর নিকট থেকে ৫ মাসের মধ্যে পরিশোধ করবে বলে ১লাখ ৩৫ হাজার টাকা হাওলাত নেয়। পরবর্তীতে রিপন মিয়া উক্ত টাকা ফেরত না দিয়ে নানান অজুহাতে সময় ক্ষেপন করতে থাকে। একপর্যায় উক্ত বিষয় নিয়ে স্থানীয় ভাবে বিচার বৈঠক হলে মোঃ কাসেম টাকা পায় বিষয়টি রিপন মিয়া স্বীকার করলেও পাওনা টাকা না দিয়ে নানান তালবাহানা করিয়া আসিতেছে।

গত ৫ মে মোঃ কাসেম পাওনা টাকার জন্য রিপন মিয়ার বাড়ীতে গেলে রিপন মিয়া টাকা পাওয়ার বিষয়টি অস্বীকার করে মোঃ কাসেমকে খুন করার হুমকিসহ অপমান অপদস্থ করে বাড়ী থেকে বের করে দেয়। বিষয়টি মোঃ কাসেম এলাকার গন্যমান্য ব্যাক্তিগনকে অবগত করিয়া থানায় অভিযোগ দায়ের করেন।

মোঃ কাসেম পাওনা টাকা উদ্ধারে প্রশাসনের সহযোগিতা কামনা করছেন। এ বিষয়ে জগন্নাথপুর থানায় অভিযোগ দায়েরের পর থানা পুলিশ ঘটনা’র স্থল পরিদর্শন করেন।

IT Amadersomaj