জগন্নাথপুরে বেইলী সেতু ভেঁঙ্গে যাওয়ার এক সপ্তাহের মধ্যে মেরামত কাজ সম্পন্ন, যান চলাচল শুরু

লেখক: Amadersomaj
প্রকাশ: ১ বছর আগে


রিয়াজ রহমান: সুনামগঞ্জ-পাগলা-জগন্নাথপুর-আউশকান্দি-ঢাকা আঞ্চলিক মহাড়কের কাঁটা নদীর বেইলী সেতুটি ভেঙে যাওয়ার এক সপ্তাহের মধ্যে সংস্কার কাজ শেষ করেছে সুনামগঞ্জ সড়ক ও জনপথ বিভাগ।

সরেজমিনে আজ মঙ্গলবার বিকেলে সেতু এলাকায় গিয়ে দেখা যায়, সড়ক ও জনপথ বিভাগের নির্মাণ কাজের শ্রমিকরা বেইলী সেতুটির ভেঁঙ্গে যাওয়া অংশের কাজ শেষ করে এ্যাপ্রোচের কাজ চালিয়ে যাচ্ছেন। এরই মধ্যে সেতু দিয়ে হালকা যানবাহন চলাচল করছে। সেখানে কাজের দায়িত্বে থাকা ছাতক সড়ক উপ-বিভাগের উপ-বিভাগীয় প্রকৌশলী মো: সালাহ উদ্দিন সোহাগ জানান, সেতুটির সংস্কার শেষ হয়েছে। কাজের ফাকে ফাকে আমরা হালকা যানবাহন চলাচলের ব্যবস্থা করে দিয়েছি। তবে সন্ধ্যার পর থেকে সব ধরনের যানবাহন চলাচল করবে। সেতু এলাকায় সার্বক্ষনিক আমাদের তদারকি থাকবে।

উল্লেখ্য, গত ২২আগস্ট বিকেলে সিমেন্ট বোঝাই একটি ট্রাক সুনামগঞ্জ-জগন্নাথপুর-পাগলা-জগন্নাথপুর- আউশকান্দি আঞ্চলিক মহাসড়কের ইছগাঁও এলাকায় কাটাঁ নদীর বেইলি সেতু দিয়ে পারাপারারের সময় সেতুটি ভেঁেঙ্গ গিয়ে মালসহ ট্রাক নদীতে পড়ে চালক সহ দুইজন নিহত হয়। এর পর থেকে ঢাকার সাথে সরাসরি যান চলাচল বন্ধ হয়ে যায়। যার ফলে সুনামগঞ্জ জেলার লোকজন সরাসরি ঢাকা যাতায়াতে ভোগান্তিতে ছিলেন। সড়ক ও জনপথ বিভাগের লোকজন প্রায় এক সপ্তাহব্যাপী কাজ চালিয়ে যান চলাচলের ব্যবস্থা করেছেন।

IT Amadersomaj