জনগনের যাকে পছন্দ হবে তাকেই ভোট দিয়ে বিজয়ী করবেন – শেখ হাসিনা 

লেখক: Amadersomaj
প্রকাশ: ৯ মাস আগে


 

ইমাম হাছাইন পিন্টু : ভিডিও কনফারেন্সের মাধ্যমে প্রধান মন্ত্রী শেখ হাসিনা বলেন, কোন সংঘাত নয়, কোন বিশৃংখলা নয়, জনগন যেন নিরাপদে ভোট দিতে পারে সেই ব্যাবস্থা আপনারা তৈরি করবেন। জনগনের যাকে পছন্দ হবে জনগন তাকেই ভোট দিয়ে বিজয়ী করবেন। আমরা সুষ্ঠু,নিরপেক্ষ ও শান্তিপুর্ন নির্বাচন দেখতে চাই।

তিনি আজ বৃহস্পতিবার শহরের বড়হরিশপুর শের ই বাংলা উচ্চ বিদ্যালয় মাঠে আওয়ামী লীগ মনোনীত জেলার চারজন সংসদ সদস্য প্রার্থীর ও আওয়ামীলীগের নেতা কর্মিদের সাথেসাথে ভিডিও কনফারেন্সের মাধ্যমে যুক্ত হয়ে এসব কথা বলেন। সমাবেশে নাটোরের ৪টি আসন থেকে অসংখ্য নেতা কর্মি অংশ গ্রহণ করেন।

সমাবেশে আওয়ামীলীগ মনোনীত প্রার্থী নাটোর ১ আসনের শহিদুল ইসলাম বকুল, নাটোর-২ আসনের শফিকুল ইসলাম শিমুল, নাটোর-৩ আসনের মনোনীত প্রার্থী আইসিটি প্রতিমন্ত্রী জুনাইদ আহমেদ পলক, নাটোর-৪ আসনের ডাঃ সিদ্দিকুর রহমান পাটোয়ারী অংশ গ্রহণ করেন। এছাড়া নাটোর জেলা আওয়ামীলীগ সভাপতি সিরাজুল ইসলামসহ আওয়ামীলীগ এর সহযোগী ও অঙ্গ সংগঠনের নেতা কর্মিরা অংশ গ্রহণ করেন।

সমাবেশে ভিডিও কনফারেন্সে আওয়ামীলীগ সভাপতি সভাপতি বিরোধী দলের সমালোচনা করে বাংলাদেশের উন্নয়নকে এগিয়ে নিতে নৌকা প্রতিকে ভোট দেওয়ার জন্য দেশবাসীকে আহবান জানান। অপরদিকে নাটোরের সাথে মত বিনিময়কালে প্রধানমন্ত্রী বলেন, শুধু নাটোর নয় সারাদেশে সুষম উন্নয়ন করতে হবে।

আইসিটি প্রতিমন্ত্রী প্রধানমন্ত্রীর উদ্দেশ্যে বলেন ইনশাল্লাহ আপনার হাত দিয়ে নাটোরের উন্নয়ন ,কর্মসংস্থান হয়েছে। দুটি বিশ্ববিদ্যালয় সহ যোগাযোগ ব্যবসার ক্ষেত্রে ব্যাপক উন্নয়ন হয়েছে। তাই আমরা আসন্ন নির্বাচনে নাটোর থেকে আপনাকে ৪টি আসনই উপহার দিব ইনশা আল্লাহ। নাটোর জেলা আওয়ামীলীগের সভাপতি আওয়ামীলীগ সভাপতি সিরাজুল ইসলাম নাটোরের সাথে সংযুক্ত হওয়ার জন্য কৃতজ্ঞতা জানিয়ে বলেন ,দল ঐক্যবদ্ধ আছে এবং নৌকার বিজয় হবে বলে তিনি প্রত্যাশা ব্যক্ত করেন।

IT Amadersomaj