জামায়াতের রাজনীতি নিষিদ্ধের দাবিতে মানববন্ধন

লেখক: Amadersomaj
প্রকাশ: ১১ মাস আগে


সময় সংবাদ রিপোর্টঃ  মহান মুক্তিযুদ্ধের বিরোধিতাকারী সন্ত্রাসী দল জামায়াত-শিবিরের রাজনীতি আইন করে স্থায়ীভাবে নিষিদ্ধের দাবিতে মানববন্ধন ও প্রতিবাদ সমাবেশ অনুষ্ঠিত হয়েছে। শনিবার (১০ জুন) বিকাল ৪টায় শাহবাগ জাতীয় জাদুঘরের সামনে বাংলাদেশ মুক্তিযুদ্ধ মঞ্চের পক্ষ থেকে এই কর্মসূচি পালিত হয়। সংগঠনের সাধারণ সম্পাদক আল মামুনের সঞ্চালনায় মানববন্ধন ও প্রতিবাদ সমাবেশে সভাপতিত্ব করেন সংগঠনের সভাপতি আমিনুল ইসলাম বুলবুল।

সংগঠনের সাধারণ সম্পাদক আল মামুন বলেন, পেট্রল বোমায় ঝলসানো বাংলাদেশ, বাতাসে মানুষ পোড়া গন্ধ, মানুষ হত্যার বিভৎস উৎসব বাংলার মানুষ আর দেখতে চায় না। তাই অচিরেই স্বাধীনতাবিরোধী রাজাকার, আলবদর-আলশামসদের সন্ত্রাসী  দল জামায়াত শিবিরের রাজনীতি আইন করে স্থায়ীভাবে নিষিদ্ধ করতে হবে। স্বাধীন দেশের পবিত্র মাটি ৩০ লাখ শহীদের রক্তে সিক্ত। এর জন্য দায়ী জামায়াতকে দশ বছর পর আনুষ্ঠানিকভাবে সমাবেশ করার অনুমতি দেয়ার মাধ্যমে সরকার চরম আত্মঘাতী সিদ্ধান্ত নিয়েছে। এদেশে স্বাধীনতাবিরোধী অপশক্তি জামায়াত-শিবিরকে রাজনীতি করার সুযোগ দিলে তা কঠোরভাবে প্রতিহত করবে বাংলাদেশ মুক্তিযুদ্ধ মঞ্চ।

সভাপতির বক্তব্যে আমিনুল ইসলাম বুলবুল বলেন, সাম্প্রদায়িক অপশক্তি জামাত-শিবির ইসলাম ধর্মের লেবাস লাগিয়ে প্রতিনিয়ত ইসলাম পরিপন্থী কর্মকাণ্ড সংঘটিত করে যাচ্ছে। এদের সকল ষড়যন্ত্র রুখে দিতে মুক্তিযুদ্ধের স্বপক্ষের শক্তিকে ঐক্যবদ্ধ হতে হবে। ধর্মকে পুঁজি করে ধর্ম ব্যবসায়ী জামায়াত-শিবির ইসলাম ধর্মকে বিতর্কিত ও প্রশ্নবিদ্ধ করার চেষ্টা করছে।



IT Amadersomaj