জেএসডির কেন্দ্রীয় যুগ্ম সা. সম্পাদক এসএম আনসার উদ্দিনের মৃত্যুতে শোক 

লেখক: Amadersomaj
প্রকাশ: ১২ মাস আগে


হাকিকুল ইসলাম খোকন,সিনিয়র প্রতিনিধি: জেএসডি সভাপতি আ স ম আবদুর রব ও সাধারণ সম্পাদক শহীদ উদ্দিন মাহমুদ স্বপন এবং প্রবাসীদের পক্ষথেকে জেএসএফ-এর হাজী আনোয়ার হোসেন লিটন, জেএসডি’র শামসুঊদিদন আহমেদ শামীম ও বাপসনিউজ এডিটর সিনিয়র সাংবাদিক হাকিকুল ইসলাম খোকন পৃথক এক শোক বার্তায় জেএসডির স্থায়ী কমিটির সদস্য ও কেন্দ্রীয় যুগ্ম সাধারণ সম্পাদক এস এম আনসার উদ্দিনের মৃত্যুতে গভীর শোক ও সমবেদনা প্রকাশ করে বলেন- তিনি জেএসডি ঘোষিত রাজনৈতিক কর্মসূচি বাস্তবায়নের লড়াকু এক সৈনিক। একজন নির্লোভ, নিরহংকারী, নিবেদিত প্রাণ রাজনীতির প্রতীক হিসেবে আনসার উদ্দিন ছিলেন উজ্জ্বল দৃষ্টান্ত। এই সংগ্রামী কর্মবীর নীরবে-নিভৃতে দল-দেশ ও গণমানুষের স্বপক্ষে কাজ করেছেন, খবর বাপসনিউজ।

তাঁর মৃত্যুতে দল ও দেশের এক অপূরণীয় ক্ষতি সাধিত হয়েছে। নেতৃবৃন্দ শোক সন্তপ্ত পরিবারের প্রতি সমবেদনা জ্ঞাপন এবং মরহুম এর বিদেহী আত্মার মাগফিরাত কামনা করেন।

উল্লেখ্য, জাতীয় সমাজতান্ত্রিক দল – জেএসডির স্থায়ী কমিটিরি সদস্য, কেন্দ্রীয় কমিটির যুগ্ম সাধারণ সম্পাদক ও নোয়খালী জেলার চাটখিল উপজেলার ১নং সাহাপুর ইউনিয়ন পরিষদের জননন্দিত সাবেক চেয়ারম্যান এস এম আনসার উদ্দিন (৬৭) ২১ সেপ্টেম্বর সকাল ৯টায় আহমেদ ক্যান্সার হাসপাতাল, ঢাকা চিকিৎসাধীন অবস্থায় ইন্তেকাল করেন (ইন্না-লিল্লাহ ওয়া ইল্লা ইলাহি রাজিউন)। মৃত্যুকালে তিনি স্ত্রী, এক ছেলে ও এক মেয়েসহ অসংখ্য আত্মীয়-স্বজন ও গুণগ্রাহী রেখে গেছেন।

মরহুমের প্রথম জানাজা বাদ আছর আরামবাগ বায়তুল আমান জামে মসজিদে অনুষ্ঠিত হয়।

জানাযায় অংশগ্রহণ করেন জেএসডি সভাপতি আ স ম আবদুর রব,দলের সাধারণ সম্পাদক শহীদ উদ্দিন মাহমুদ স্বপন, বীর মুক্তিযোদ্ধা মোহাম্মদ সিরাজ মিয়া,বীর মুক্তিযোদ্ধা আনোয়ার হোসেন, এ কে এম মিজান উর রশিদ চৌধুরী,বীর মুক্তিযোদ্ধা মাইনুর রহমান,এডভোকেট সৈয়দ বেলায়েত হোসেন বেলাল, মোশারফ হোসেন, বীর মুক্তিযোদ্ধা মোহাম্মদ নাসিম,আবদুল্লাহ আল তারেক, এস এম শামসুল আলম নিক্সন, এম এ ইউসুফ,কামাল উদ্দিন মজুমদার সাজু,আবদুল মান্নান মুন্সি, এম এ আউয়াল, কামরুল আহসান অপু, মোশাররফ হোসেন, এহসান ভুইয়া, এডভোকেট জয়নাল আবেদীন, এডভোকেট শেখ নাজিম উদ্দীন, বাংলাদেশ ছাত্রলীগের সভাপতি তৌফিক উজ জামান পীরাচা সহ দলের বিভিন্ন পর্যায়ের নেতৃবৃন্দ।

দলের সিনিয়র সহ সভাপতি বেগম তানিয়া রব তার পরিবারের সদস্যদের সমবেদনা জানান।

স্থানীয় কাউন্সিলর মোজাম্মেল হক, মতিঝিল প্রেস ওনার্স অ্যাসোসিয়েশনের সাধারণ সম্পাদক মোরশেদ আজমসহ বিপুল সংখ্যক মানুষ জানাজায় শরিক হন।

২২ সেপ্টেম্বর ,সকাল ৯ টায় চাটখিল সোমপাড়া হাইস্কুল মাঠে দ্বিতীয় নামাজে জানাজা শেষে পারিবারিক কবরস্থানে দাফন করা হয় ।

IT Amadersomaj