টুইটারে একাউন্ট ফিরে পেতে চলেছেন ডোনাল্ড ট্রাম্প

লেখক: Amadersomaj
প্রকাশ: ২ years ago


ইন্টারন্যাশনাল ডেস্ক॥ টুইটারের মালিক ইলন মাস্ক শুক্রবার সোশ্যাল মিডিয়া কোম্পানিতে একটি জরিপ শুরু করেন যাতে জিজ্ঞাসা করা হয় যে প্রাক্তন মার্কিন প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্পকে প্ল্যাটফর্মে ফিরে যেতে দেওয়া উচিত কিনা।

“প্রাক্তন রাষ্ট্রপতি ট্রাম্পকে পুনর্বহাল করুন,” মাস্ক একটি পোস্টে লিখেছেন যা প্রকাশের সময় ৪৪ লাখের বেশি ইমপ্রেশন অর্জন করেছে।

ভোটদানকারীদের ৫৫% এর বেশি ব্যবহারকারী “হ্যাঁ” ভোট দিয়েছেন, যখন ৪৪% বলেছেন “না”।

উল্লেখ্য ভোট গ্রহণের কয়েক ঘন্টা আগে, আমেরিকান বিলিয়নেয়ার ইঙ্গিত করেছিলেন যে তিনি ট্রাম্পের টুইটার অ্যাকাউন্টটি পুনঃস্থাপন করবেন কিনা তা নিয়ে চিন্তাভাবনা করছেন।

“ট্রাম্পের বিষয়ে সিদ্ধান্ত এখনও নেওয়া হয়নি” বলে জানিয়েছেন ইলন মাস্ক।

ইলন মাস্ক  ইতিপূর্বে সোশ্যাল মিডিয়া জায়ান্ট দ্বারা নিষিদ্ধ করা অ্যাকাউন্টগুলির তিনটি হাই-প্রোফাইল “ক্যাথি গ্রিফিন, জর্ডেন পিটারসন এবং ব্যাবিলন বিকে পুনর্বহাল করেছেন।

৬ জানুয়ারী ইউএস ক্যাপিটলে দাঙ্গায় ডোনাল্ড ট্রাম্পের ভূমিকা এবং আরও সহিংসতার সম্ভাবনার কথা উল্লেখ করে ২০২১ সালের জানুয়ারিতে টুইটার যখন প্রাক্তন মার্কিন রাষ্ট্রপতির অ্যাকাউন্ট স্থায়ীভাবে স্থগিত করেছিল তখন ট্রাম্পের প্রায় ৮৮.৮ মিলিয়ন ফলোয়ার ছিল।

এর আগে ইলন মাস্ক মে মাসে ট্রাম্পের প্রত্যাবর্তনের পূর্বাভাস দিয়েছিলেন যখন তিনি বহিষ্কারকে “নৈতিকভাবে ভুল এবং সম্পূর্ণ নির্বোধ” বলে অভিহিত করেছিলেন।

IT Amadersomaj