ডাসারে ইজিবাইক চালকে মারধরের প্রতিবাদে সংবাদ সম্মেলন 

লেখক: Amadersomaj
প্রকাশ: ১ বছর আগে


রতন দে, মাদারীপুর প্রতিনিধি॥ মাদারীপুরের ডাসারে ইজিবাইক চালকে মারধরের প্রতিবাদে সংবাদ সম্মেলন করেন ডাসার উপজেলার বাংলাদেশ শ্রমিক কল্যান সোসাইটি। গত কাল সকালে ডাসার উপজেলা প্রেসক্লাবে এ সম্মেলন মাধ্যমে প্রতিবাদ করেন।

উক্ত সংবাদ সম্মেলনে বাংলাদেশ শ্রমিক কল্যান সোসাইটির সভাপতি মোঃ সিরাজ সরদার বলেন, শ্রমিক ইউনিয়ন ডাসার উপজেলা শাখার সভাপতি রেজাউল শরিফ কালু দীর্ঘদিন যাবত চাঁদা বাজি ও গাজা বিক্রি সহ বিভিন্ন ধরনের সন্ত্রাসী মুলক কর্মকাণ্ড করে আসছে। আমাদের শ্রমিক কল্যান সোসাইটির ইজিবাইক চালকদের কাছে প্রতিমাসে এক হাজার টাকা করে চাঁদা দাবি করেন। চাঁদা না দেয়ায় আমাদের ইজিবাইক চালকের গাড়িতে যাত্রী উঠতে বাধা প্রদান করেন। গত ১০ তারিখ ভুরঘাটা স্টান্ডে মনির নামক এক চালককে বেধম মারধর করেন শ্রমিক ইউনিয়নের লোকজন।

এ ঘটনা মিমাংসার জন্য ডাসার থানা পুলিশ উভয় সংগঠনকে ডাকেন। আমরা পুলিশের ডাকে সারাদিয়ে থানায় হাজির হই, কিন্তু শ্রমিক ইউনিয়নের প্রতিনিধি হাজির না হওয়ায় এক সপ্তাহ সময় দেন এবং উভয় পক্ষকে কোন ধরনের মারামারি না করার জন্য বলেন। কিন্তু থানা পুলিশের এ নিদের্শনা উপেক্ষা করে আজ সকালে শ্রমিক ইউনিয়নের লোকজন আমাদের সংগঠনের ইজিবাইক চালক শ্যামল বৈষ্ণব ও দেব্রত মজুমদারকে বেধম মারধর করেন। চালক শ্যামল বৈষ্ণব এর ইজিবাইক আটকে রেখে দেন। ভুক্তভোগী শ্যামল বৈষ্ণব ও দেব্রত মজুমদার বাদি হয়ে ডাসার থানায় অভিযোগ দায়ের করেন। আমরা এ ঘটনায় জড়িতদের বিচার দাবি করছি।

এ ঘঠনার ডাসার থানার ওসি তদন্ত মোঃ মনজুরুল ইসলাম বলেন উভয় সংগঠনের প্রতিনিধিদের সন্ধ্যায় থানায় ডাকা হয়েছে মীমাংসার জন্য।

IT Amadersomaj