ডাসার উপজেলার নির্বাহী কর্মকর্তা সারমীন ইয়াছমীনের দ্বিতীয় বার বদলীর প্রজ্ঞাপন !

লেখক: Amadersomaj
প্রকাশ: ১ বছর আগে


রতন দে, মাদারীপুর প্রতিনিধি॥ মাদারীপুরের ডাসার উপজেলার নির্বাহী কর্মকর্তা সারমীন ইয়াছমীন এর প্রথম বারের মত দ্বিতীয় বার বদলীর প্রজ্ঞাপন দিয়েছেন গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের(মাঠ প্রশাসন শাখা) বিভাগীয় কমিশনার কার্যালয় ঢাকা।

প্রজ্ঞাপন ও প্রশাসন সুত্রে জানা যায়, মাদারীপুর জেলার নবগঠিত ডাসার উপজেলায় সারমীন ইয়াছমীন গত ১৪ জুলাই ২০২২ইং তারিখ ডাসার উপজেলায় নির্বাহী কর্মকর্তা হিসেবে যোগদান করেন।

গতকাল বুধবার ১২/০৭/২০২৩ইং তারিখ ঢাকা বিভাগীয় কমিশনার কার্যালয়ের সিনিয়র সহকারী কমিশনার ফাহরিয়া ইসলাম এর স্বাক্ষরিত জারিকৃত প্রজ্ঞাপনের মাধ্যমে ডাসার উপজেলার নির্বাহী কর্মকর্তা সারমীন ইয়াছমীনকে সদর, রাজবাড়ী উপজেলায় বদলীর আদেশ দেয়া হয় এবং তার পরির্বতে ডাসার উপজেলায় ৩৪ তম ব্যাচের কানিজ আফরোজকে যোগদানের প্রজ্ঞাপন জারি করেন।

জানা যায়, এর আগে গত ২৯/০৩/২০২৩ইং তারিখ তাকে বালিয়াকান্দি রাজবাড়ী উপজেলায় বদলীর আদেশ দেয়া হয়েছিল সারমীন ইয়াছমীনকে।নাম প্রকাশে অনেচ্ছুক বিভিন্ন দপ্তরের একাধিক কর্মকর্তা বলেন, তিনি ডাসার উপজেলা থেকে অন্যকোন উপজেলায় যেতে চাচ্ছেন না। যে কারনে তিনি উপরে তদবির করে এর আগের বদলী ফিরিয়েছেন। এবারও হয়তো পূর্বের মত উপরে যোগাযোগ করে বদলী বাদ দেয়াবেন।

এ সময় তারা আরও বলেন, তিনি উপজেলায় যোগদানের পর থেকেই, প্রশাসনিক দপ্তর সহ সরকারি, আধাসরকারি ও স্বাত্বসায়িত বিভিন্ন কর্মকর্তাদের সাথে ভালো আচরন ব্যবহার করতেন না। এমন কি সাধারন মানুষের সাথে খিটখিটে আচরন করতেন তিনি। উপজেলা প্রশাসনিক দপ্তরের কোন কর্মকর্তাদের সাথেও তার ভালো সম্পর্ক নেই।

IT Amadersomaj