ঢাকা প্রতিদিনের চট্টগ্রাম বিভাগের প্রতিনিধিদের পরিচয় পত্র হস্তান্তর

লেখক: Amadersomaj
প্রকাশ: ১ বছর আগে


ইসমাইল ইমন চট্টগ্রাম প্রতিনিধি॥ ঢাকা থেকে প্রকাশিত জাতীয় দৈনিক “ঢাকা প্রতিদিনের” চট্টগ্রাম বিভাগে কর্মরত চট্টগ্রাম ব্যুরো ও মফস্বল সাংবাদিকদের পরিচয়পত্র হস্তান্তর করা হয়েছে।

রবিবার(১৮ জুন) ঢাকা প্রতিদিনের চট্টগ্রাম ব্যুরো অফিসে অনাড়ম্বর এক অনুষ্ঠানের মাধ্যমে এই পরিচয়পত্র হস্তান্তর করেন ঢাকা প্রতিদিনের চট্টগ্রাম বিভাগীয় সমন্বয়কারী সোহাগ আরেফিন।

ঢাকা প্রতিদিনের চট্টগ্রাম ব্যুরো প্রধান জুবায়ের সিদ্দিকীর সঞ্চালনায় অনুষ্ঠানে প্রধান অতিথি সোহাগ আরেফিন বলেন, নিজেদের পেশাগত মর্যাদা সমুন্নত রেখে একটি টিম হিসাবে কাজ করলে অচিরেই ঢাকা প্রতিদিন একটি বহুল প্রচারিত সংবাদপএ হিসাবে পরিচিতি পাবে।

এ সময় উপস্থিত ছিলেন চট্টগ্রাম ব্যুরো অফিসের সি:ষ্টাফ রিপোর্টার আশরাফ আহমেদ,ষ্টাফ রিপোর্টার মোঃইসমাইল ইমন, ইসমাইল চৌধুরী, বান্দরবান জেলা প্রতিনিধি থোয়াই চং মারমা রনি, রাঙ্গামাটি জেলা প্রতিনিধি এম ডি সাইফ, সীতাকুন্ড প্রতিনিধি ইব্রাহিম খলিল, মিরস্বরাই প্রতিনিধি সালাউদ্দিন রাসেল।

পত্রিকা প্রতিনিধিদের পরিচয় পত্র হস্তান্তরের আগে বিভাগীয় সমন্বয়কারী অনুসন্ধানী সাংবাদিক সোহাগ আরেফিনকে ফুলেল শুভেচ্ছায় বরণ করে নেন চট্টগ্রাম ব্যুরো প্রধান সহ প্রতিনিধি গন।

IT Amadersomaj