তালতলীতে চলন্ত গাড়ি ভাঙচুর করে ছিনতাই, আহত ২

লেখক: Amadersomaj
প্রকাশ: ১ বছর আগে


আমতলী বরগুনা সংবাদদাতা: বরগুনার তালতলীতে আঞ্চলিক সড়কে ঢাকাগামী মামুন পরিবহনের চলন্ত গাড়ি থামিয়ে ভাঙচুর ও ছিনতাই করেছে দুর্বৃত্তরা। এসময় গাড়ির ড্রাইভার ও সুপারভাইজাকে পিটিয়ে আহত করা হয়েছে।

বৃহস্পতিবার(১৪ সেপ্টেম্বর) দুপুরে দুইটার দিকে উপজেলার আমতলী-তালতলী আঞ্চলিক সড়কের নলবুনিয়া নামক স্থানে এ ঘটনা ঘটে।

স্থানীয় সূত্রে জানা যায়, তালতলী থেকে ঢাকার উদ্দেশ্য মামুন পরিবহন ছেড়ে যায় দুপুর দেড়টার দিকে। উপজেলার আমতলী-তালতলী আঞ্চলিক সড়কের নলবুনিয়া নামক স্থানে গেলে ১০ থেকে ১২ জন দুর্বৃত্তরা চলন্ত গাড়িটির গতিরোধ করেন। পরে ৫০ হাজার টাকা দাবি করে গাড়ি ভাঙচুর চালায়। এসময় ড্রাইভারের কাছে থাকা ১৫ হাজার ও সুপারভাইজারের থেকে দুই হাজার ৮০০ টাকা এবং একটি মোবাইল ফোন ছিনতাই করে নিয়ে যায়। যাত্রীদের কিছু না বললেও ড্রাইভার পনু ও সুপার ভাইজার খাইরুল ইসলামকে বেধরক মারধর করে পালিয়ে যায় দুর্বৃত্তরা। এসময় স্থানীয়রা আহতদের উদ্ধার করে প্রথমে আমতলী হাসপাতালে পাঠান। পরে আহতদের অবস্থা আশঙ্কাজনক হলে বরিশাল মেডিকেলে পাঠানো হয়। তবে দুর্বৃত্তদের কেউ চিনতে না পারলেও তাদের নিজেদের মধ্যে কথা বলার সময় একজনকে সুমন বলে ডাকতে শোনা যায়।

মামুন পরিবহনের তালতলীর কাউন্টার ইনচার্জ বাদল বলেন, প্রায় গাড়ি থামিয়ে ড্রাইভারের কাছে টাকা দাবি করতেন । তবে তাদের আমরা চিনি না। প্রতিদিন বলতেন টাকা না দিলে গাড়ি চালাতে পারবে না। এই সড়কের চলাচলকারী সকল গাড়িতেই টাকা দাবি করেন তারা।

তালতলী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. শহিদুল ইসলাম খান বলেন,খবর পেয়ে ঘটনাস্থালে পুলিশ পাঠানো হয়েছে। এখনো লিখিত কোনো অভিযোগ পাইনি। অভিযোগ পেলে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।



Source link

IT Amadersomaj