তালতলীতে সাংবাদিকের নামে ডিজিটাল নিরাপত্তা আইনে মামলা : আমতলী’র ওপিসি ও বিজেসি’র নিন্দা 

লেখক: Amadersomaj
প্রকাশ: ১২ মাস আগে


সাইফুল্লাহ নাসির,আমতলী (বরগুনা) প্রতিনিধি : সংবাদ প্রকাশের জেরে দৈনিক কালবেলার তালতলী উপজেলা প্রতিনিধি নাঈম ইসলামের বিরুদ্ধে বরিশালে ডিজিটাল নিরাপত্তা আইনে মামলা করায় আজ ৭ই অক্টোবর আমতলী উপজেলায় কর্মরত সাংবাদিক সংগঠনের নেতৃবৃন্দ এ নিন্দা ও প্রতিবাদ জানিয়েছেন।

নিন্দা ও প্রতিবাদকারী সাংবাদিক নেতৃবৃন্দ হলেন,বাংলাদেশ সাংবাদিক ক্লাব আমতলী উপজেলা শাখার সভাপতি ও দৈনিক সোনালী খবর পত্রিকার উপজেলা প্রতিনিধি মোঃ আবুল কালাম আজাদ,সাধারণ সম্পাদক ও দৈনিক ভোরের ডাক পত্রিকার উপজেলা প্রতিনিধি টি,এম,রেদওয়ান বায়জিদ,যুগ্ম সম্পাদক ও চ্যানেল এ এর সম্পাদক মোঃ আল আমিন বাবু,আমতলী অনলাইন প্রেস ক্লাবের সভাপতি ও নিউজ বিডি রিপোর্ট এর উপজেলা প্রতিনিধি খান মোঃ সাইফ উদ দৌলা শাওন,সাধারণ সম্পাদক ও সময় ২৪ এর উপজেলা প্রতিনিধি মোঃ রনি মল্লিক প্রমুখ।

নেতৃবৃন্দ অবিলম্বে দৈনিক কালবেলা পত্রিকার তালতলী উপজেলা প্রতিনিধি মোঃ নাইমুল ইসলামের বিরুদ্ধে দায়েরকৃত ডিজিটাল নিরাপত্তা আইনে মামলা প্রত্যাহারর দাবী জানান।

উল্লেখ্য,বিগত ৪ অক্টোবর মোকাম বরিশাল বিজ্ঞ সাইবার ট্রাইবুনাল আদালতে ডিজিটাল নিরাপত্তা আইনের ২০২৩ এর ২৩(১),২৫ (ক),২৬(১),২৯,৩৩ (১) ধারায় মামলাটি করা হলেও ৬ অক্টোবর বিষয়টি জানাজানি হয়।

IT Amadersomaj