দক্ষিণ চব্বিশ পরগনার ঘোলাতে জামাত ও হিউম্যান রাইটস এর উদ্যোগ রক্তদান শিবির

লেখক: Amadersomaj
প্রকাশ: ৯ মাস আগে


কলকাতা থেকে মনোয়ার ইমাম : দক্ষিণ চব্বিশ পরগনা জেলার অন্তর্গত মগরাহাট পশ্চিমের উস্তি থানার অধীনে উত্তর ঘোলা জি পি জুনিয়র হাই স্কুল মাঠে অনুষ্ঠিত হচ্ছে স্বেচ্ছায় রক্তদান শিবির। এই অনুষ্ঠানটি পরিচালনা করেছেন পশ্চিম বাংলা জামাত ইসলামী হিন্দের ঘোলা নওয়া পাড়া মোকামি জামাত ও ইন্টারন্যাশনাল হিউম্যান রাইটস ওয়েলফেয়ার অরগানাইজেশন।

আজকের এই রক্তদান শিবিরে উদ্বোধনী অনুষ্ঠানে পবিত্র কুরআন মাজিদের শুরা পাঠ করে শুভ উদ্বোধন করেন উত্তর ঘোলা নওয়া পাড়া জামে মসজিদের পেশ ইমাম খয়রুল আলম সাহেব।

এই এই অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন শিক্ষাবিদ ও শিক্ষারত্ম মাস্টার আবুল হাসেম সাহেব। সেই সঙ্গে উপস্তিত ছিলেন এই অনুষ্ঠানটির আহ্বায়ক সমাজ সেবী ফরিদুল ইসলাম এবং ঘোলা নওয়াপাড়া জি পি মাদ্রাসা র প্রধান শিক্ষক মাস্টার আবদুর রাজ্জাক সরদার এবং সমাজসেবক ইসমাইল সরদার ও সমাজ সেবক মনোয়ার হোসেন মোল্লা এবং ঘোলা নওয়া পাড়া মোকামি জামাত মহিলা জামাতের সভাপতি শিফা লায়লা। সেই সঙ্গে এই পবিত্র অনুষ্ঠানে উপস্থিত থাকবেন নুরউদ্দিন সাহেব প্রাক্তন আমিরে জামাত পশ্চিম বাংলা এবং শ্রী পীযূষ কান্তি মন্ডল মগরাহাট পশ্চিমের উস্তি ব্লক উন্নয়ন বোর্ড এর আধিকারিক আসিফ ইকবাল সেখ ও অধ্যাপক কার্তিক চন্দ্র প্রামানিক।

আজকের এই অনুষ্ঠানে বিনামূল্যে স্বাস্থ্য পরিক্ষা এবং চক্ষু পরিক্ষা ক্যাম্পের আয়োজন করা হয়েছে। এই অনুষ্ঠানে উপস্থিত থাকবেন বিশিষ্ট সমাজসেবক এবং ডাক্তার জনাব তারিক জামান সেখ। সহ সমাজের বিভিন্ন বিভিন্ন সম্প্রদায়ের মানুষ। এই অনুষ্ঠানে মহিলা ও পুরুষের ভিড় চোখে পড়ার মতো। এই অনুষ্ঠান শেষ হবার পর সারা রাত্রি ইসলামী আলোচনা এবং সমাজের বিভিন্ন বিষয়ে মতামত প্রকাশ করার আয়োজন করা হয়েছে।

IT Amadersomaj