দীর্ঘ প্রতীক্ষার পর স্মার্ট আইডি কার্ড পেতে চলেছেন পালংখালি ইউনিয়ন পরিষদের ভোটাররা

লেখক: Amadersomaj
প্রকাশ: ১২ মাস আগে


রফিকুল ইসলাম আইমন, উখিয়া : অবশেষে দীর্ঘ প্রতিক্ষার পর ভোটার আইডি কার্ড পেতে চলেছে কক্সবাজারের উখিয়া উপজেলার পালংখালি ইউনিয়নের বাসিন্দারা।

এ লক্ষ্যে পালংখালি ইউনিয়ন পরিষদ কর্তৃক এক বিজ্ঞপ্তি জারি করেছে, যেখানে বিভিন্ন সময়ে ২০০৮ হতে ২০১৭ সাল পর্যন্ত ভোটার হওয়া পুরুষ ও মহিলারা স্মার্ট ভোটার আইডি কার্ড পাবেন।

ইংরেজী হতে ২০১৭ ইংরেজী পর্যন্ত ভোটার হওয়া পুরুষ মহিলাদের স্মার্ট কার্ড বিতরনের তারিখ ও সময় ও স্থান:

বিতরনের স্থান থাইংখালী উচ্চবিদ্যালয়:

১।ভোটার এলাকার কোডঃ- ১৮২৯ ও ১৮৩১ বালুখালী ও রহমতেরবিল।কার্ড সংখ্যা ১৪২৯+১৩৭৩ মোট ২৮০২ টি। বিতরনের তারিখঃ-০৪/১১/২০২৩ ইং শনিবার সময় সকাল ৯ ঘটিকা হতে দুপুর ১.৩০ ঘটিকা পর্যন্ত মহিলা ভোটারদের স্মার্ট কার্ড বিতরন করা হবে।

দুপুর ২ ঘটিকা হতে সন্ধা পর্যন্ত পুরুষ ভোটারদের স্মার্ট কার্ড বিতরন করা হবে।

২।ভোটার কোডঃ১৮৩০ ও ১৮৩৫ ধামনখালী ও পালংখালী গয়ালমারা কার্ড সংখ্যাঃ-১৫৩২+২১৬৬ মোট ৩৬৯৮ টি।বিতরনের তারিখ ০৫/১১/২০২৩ রবিবার সকাল ৯ ঘটিকাহতে দুপুর ১.৩০ ঘটিকা পর্যন্ত মহিলা ভোটারদের স্মার্ট কার্ড বিতরন করা হবে।দুপুর ২ ঘটিকা হতে সন্ধা পর্যন্ত পুরুষ ভোটারদের স্মার্ট কার্ড বিতরন করাহবে।

৩।ভোটার এলাকার কোর্ডঃ-১৮৩২ ও ১৮৩৩ থাইংখালী ও দক্ষিন থাইংখালী কার্ড সংখ্যাঃ- ১৭৭৪+১৫৯০ মোটঃ-৩৩৬৪ টি।বিতরনের তারিখঃ-০৬/১১/২০২৩ ইং সোমবার সকাল ৯ ঘটিকা হতে দুপুর ১.৩০ ঘটিকা পর্যন্ত মহিলা ভোটারদের স্মার্ট কার্ড বিতরন করা হবে।দুপুর ২ ঘটিকা হতে সন্ধা পর্যন্ত পুরুষ ভোটারদের স্মার্ট কার্ড বিতরন করা হবে।

৪।ভোটার কোডঃ-১৮৩৪ ও ১৮৩৬ মোছারখোলা ও নলবনিয়া এবং পশ্চিম ফারিরবিল কার্ড সংখ্যাঃ- ১৫৭৭+১৯০৭ মোটঃ-৩৪৮৪ টি।বিতরনের তারিখ ০৭/১১/২০২৩ ইং মঙ্গলবার সকাল ৯ ঘটিকা হতে দুপুর ১.৩০ ঘটিকা পর্যন্ত মহিলা ভোটারদের স্মার্ট কার্ড বিতরন করাহবে।দুপুর ২ ঘটিকা হতে সন্ধা পর্যন্ত পুরুষ ভোটারদের স্মার্ট কার্ড বিতরন করাহবে।

৫।ভোটার কোর্ডঃ ১৮৩৭ আন্জুমানপাড়া ও পূর্বফারিরবিল কার্ডসংখ্যা ২৪০২ টি।বিতরনের তারিখ ০৮/১১/২০২৩ ইং বুধবার সকাল ৯ ঘটিকা হতে দুপুর ১.৩০ ঘটিকা পর্যন্ত মহিলা ভোটারদের স্মার্ট কার্ড বিতরন করাহবে।দুপুর ২ ঘটিকা হতে সন্ধা পর্যন্ত পুরুষ ভোটার ও বাদ পড়া ভোটাদের স্মার্ট কার্ড বিতরন করা হবে।

যথা সময়ে ভোটারগণ উপস্তিত থেকে স্মার্ট ভোটার আইডি কার্ড সংগ্রহের জন্য ইউনিয়ন বাসীকে অনুরোধ জানিয়েছেন ইউনিয়ন পরিষদ কর্তৃপক্ষ।

IT Amadersomaj