দেবহাটায় পুলিশের অভিযানে বিভিন্ন মামলার ৩ আসামী আটক 

লেখক: Amadersomaj
প্রকাশ: ১ বছর আগে


আব্দুল্লাহ আল মামুন, (দেবহাটা) সাতক্ষীরা॥ দেবহাটা থানা পুলিশের অভিযানে নিয়মিত মামলার ২ আসামী এবং ওয়ারেন্টমূলে ১ আসামীসহ সর্বমোট ৩ আসামী গ্রেফতার হয়েছে। আটককৃত আসামীদেরকে বিজ্ঞ আদালতের মাধ্যমে জেলহাজতে প্রেরন করা হয়েছে।

পুলিশ জানায়, পুলিশ সুপার কাজী মনিরুজ্জামান (পিপিএম) এর দিক নির্দেশনায় ও সহকারী পুলিশ সুপার (দেবহাটা সার্কেল) এসএম জামিল আহমেদের সার্বিক তত্ত্বাবধানে এবং দেবহাটা থানার অফিসার ইনচার্জ বাবুল আক্তারের নেতৃত্বে দেবহাটা থানা এলাকায় আইন-শৃঙ্খলা রক্ষা ও বিশেষ অভিযান পরিচালনাকালে ইং ০৩/০৮/২০২৩ ইং তারিখ এসআই গোলাম আযম, এসআই শোভন দাশ, এসআই শফিকুল ইসলাম ও এএসআই আব্দুর রহিম গাজী সঙ্গীয় ফোর্সসহ দেবহটা থানা এলাকা থেকে দেবহাটা থানার মামলা নং- ০৩ তারিখ- ০৬/০৪/২০২৩ ইং, ধারা-১৯৭৪ সালের স্পেশাল পাওয়ারস্ এ্যাক্টের ১৫(৩)/২৫-ডি তৎসহ ১৯০৮ সালের বিস্ফোরক উপাদানাবলী আইনের ৩/৪/৬ ও দেবহাটা থানার মামলা নং- ১৫ তারিখ-২৭/০৫/২০২৩ ইং ধারা- ১৯৭৪ সালের স্পেশাল পাওয়ারস্ এ্যাক্টের ১৫(৩)/২৫-ডি তৎসহ ১৯০৮ সালের বিস্ফোরক উপাদানাবলী আইন (সংশোধনী/২০০২) এর ৪/৫/৬ এবং দেবহাটা থানার মামলা নং- ০৩ তারিখ- ০৬/০৪/২০২৩ ইং, ধারা-১৯৭৪ সালের স্পেশাল পাওয়ারস্ এ্যাক্টের ১৫(৩)/২৫-ডি তৎসহ ১৯০৮ সালের বিস্ফোরক উপাদানাবলী আইনের ৩/৪/৬ এর আসামী দক্ষিণ পারুলিয়া গ্রামের মৃত সামছুদ্দিন মোল্যার ছেলে ইলিয়াছ হোসেন (৫৫), পুষ্পকাটি গ্রামের মৃত রহিল উদ্দিন সরদারের ছেলে সিরাজুল ইসলাম (৫৫) কে গ্রেফতার করেন।

একই তারিখ ০৩/০৮/২৩ ইং এএসআই জাহিদুর রহমান সঙ্গীয় ফোর্সসহ দেবহাটা থানা এলাকা থেকে সিআর ৮৯/২৩ দেব), ধারা-এনআই এ্যাক্ট এর আসামী পারুলিয়া গ্রামের কিশোরী দত্তের ছেলে সুরেশ দত্তকে গ্রেফতার করেন। আসামীদেরকে ইং-০৩/০৮/২৩ ইং বিজ্ঞ আদালতের মাধ্যমে জেল হাজতে প্রেরণ করা হয়।



Source link

IT Amadersomaj