দেবহাটার নবাগত ইউএনওকে রিপোর্টার্স ক্লাবের পক্ষ থেকে সংবর্ধনা প্রদান

লেখক: Amadersomaj
প্রকাশ: ১ বছর আগে


আব্দুল্লাহ আল মামুন॥ দেবহাটা উপজেলার নবাগত উপজেলা নির্বাহী অফিসার ইয়ানুর রহমানকে দেবহাটা রিপোর্টার্স ক্লাবের পক্ষ থেকে সংবর্ধনা ও সম্মাননা প্রদান করা হয়েছে। সোমবার ৩১ জুলাই, সকাল ১০ টায় ক্লাবের নিজস্ব অফিস মিলনায়তনে অনুষ্ঠিত উক্ত সংবর্ধনা প্রদান অনুষ্ঠানে সভাপতিত্ব করেন দেবহাটা রিপোর্টার্স ক্লাবের সভাপতি মো অহিদুজ্জামান।

প্রধান অতিথি ও সংবর্ধিত অতিথি হিসেবে উপস্থিত ছিলেন দেবহাটা উপজেলার নবাগত উপজেলা নির্বাহী অফিসার ইয়ানুর রহমান। মোহনা টিভির প্রতিনিধি আর.কে.বাপ্পার সঞ্চালনায় অনুষ্ঠিত উক্ত সংবর্ধনা প্রদান অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন ও বক্তব্য রাখেন দেবহাটা রিপোটার্স ক্লাবের সিনিয়র সহ-সভাপতি আকতার হোসেন ডাবলু, সহ-সভাপতি মেহেদী হাসান কাজল, সাধারন সম্পাদক রফিকুল ইসলাম, কে.এম রেজাউল করিম, সহকারী অধ্যাপক সাংবাদিক ইয়াছিন আলী, সাংগঠনিক সম্পাদক আশরাফুল ইসলাম, সাংবাদিক রিয়াজুল ইসরাম আলম, দপ্তর সম্পাদক আব্দুল্লাহ আল মামুন, সাংবাদিক আমিরুল ইসলাম, সাহিত্য ও প্রচার সম্পাদক তারেক মনোয়ার, সম্পাদক মজনুর রহমান, প্রচার সম্পাদক শহিদুল ইসলামসহ সকল সাংবাদিকবৃন্দ।

সভায় নবাগত ইউএনও ইয়ানুর রহমান বিভিন্ন আলোচনান্তে সকলে মিলে দেশের উন্নয়ন ও দেশের কল্যানে কাজ করবেন বলে প্রত্যয় ব্যক্ত করেন।

IT Amadersomaj