নরসিংদীতে প্রবাস ফেরত এক ব্যক্তিকে গলা কেটে হত‍্যা

লেখক: Amadersomaj
প্রকাশ: ১০ মাস আগে


মাহবুব খান, নরসিংদী: নরসিংদীতে কামরুজ্জামান (৪২) নামে এক সৌদি ফেরত প্রবাসীকে গলা কেটে হত‍্যা করেছে দুর্বত্ত্বরা।

বুধবার রাত ৯টায় জেলা শহরের ব্রাহ্মণপাড়া মহল্লার গুরুদাস নামের এক ব্যক্তির বাড়ির ছাদে থেকে গলা কাটা ও রক্তাক্ত অবস্থায় ওই ব‍্যক্তির লাশ উদ্ধার করে স্থানীয়রা। পরে পুলিশকে খবর দেয়।

কামরুজ্জামান নরসিংদী শহরের সাটিরপাড়া এলাকার কুমিল্লা কলোনি মহল্লার মরহুম আব্দুল হামিদের ছেলে।

জানা গেছে, এক সময় তিনি এলাকায় ছেলে-মেয়েদের প্রাইভেট পড়িয়ে কোনো রকমে সংসার চালাতেন। পরে জীবিকার তাগিদে সৌদি আরব চলে যান। সেখানে দীর্ঘদিন থেকেও তেমন কোনো সুযোগ-সুবিধা করতে পারেননি। তিন মাস আগে সৌদি আরব থেকে দেশে ফিরে আসেন তিনি।

পরিবারের সদস‍্যদের বরাত দিয়ে পুলিশ জানায়, তিন মাস আগে দেশে ফিরে অতীতের মতো ছেলে-মেয়েদের প্রাইভেট পড়ানো শুরু করেন কামরুজ্জামান। বুধবার সন্ধ্যায় প্রাইভেট পড়ানোর উদ্দেশে কুমিল্লা কলোনির বাসা থেকে বের হন তিনি। পরে রাত ৯টার দিকে ব্রাহ্মণপাড়ায় গুরুদাস নামের এক ব্যক্তির বাড়ির ছাদে তাকে রক্তাক্ত অবস্থায় দেখতে পায় স্থানীয়রা। পরে স্থানীয়রা সেখান থেকে গলাকাটা অবস্থায় উদ্ধার করে নরসিংদী সদর হাসপাতালে নিয়ে গেলে দায়িত্বরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

নরসিংদী সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবুল কাশেম ভুঁইয়া ঘটনার সত‍্যতা নিশ্চিত করে বলেন, কামরুজ্জামানের লাশ ময়নাতদন্তের জন‍্য নরসিংদী সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। তবে কারা, কেন তাকে হত্যা করেছে, তা জানতে ইতোমধ‍্যে কাজ শুরু করেছে পুলিশ।



Source link

IT Amadersomaj