নাটোরে অনুষ্ঠিত হলো আমার চোখে বঙ্গবন্ধু

লেখক: Amadersomaj
প্রকাশ: ১ বছর আগে


ইমাম হাছাইন পিন্টু, স্টাফ রিপোর্টার ॥ আমার চোখে বঙ্গবন্ধু’ ভিডিও চিত্র প্রদর্শনী ও পুরস্কার বিতরণ, জেলা শিশু-কিশোর সমাবেশ এবং বীর মুক্তিযোদ্ধাগণের গল্প শোনা অনুষ্ঠান।

১৫ আগস্ট জাতীয় শোক দিবস পালন উপলক্ষ্যে জেলা প্রশাসন, নাটোরের মাসব্যাপী কর্মসূচির অংশ হিসেবে আজ ১০ আগস্ট ২০২৩ তারিখে অনিমা চৌধুরী অডিটোরিয়ামে ‘আমার চোখে বঙ্গবন্ধু’ বিষয়ে এক মিনিটব্যাপী ভিডিও তৈরি প্রতিযোগিতার প্রাথমিক, মাধ্যমিক এবং উচ্চ মাধ্যমিক গ্রুপের উপজেলা পর্যায়ে বিজয়ী ২১টি ভিডিওচিত্র প্রদর্শিত হয় এবং জেলা পর্যায়ে বিজয়ীদের পুরস্কৃত করা হয়।

একই সাথে অনুষ্ঠিত হয়েছে জেলা শিশু-কিশোর সমাবেশ ও বীর মুক্তিযোদ্ধাগণের গল্প শোনা অনুষ্ঠান। আজকের আয়োজনে জাতির শ্রেষ্ঠ সন্তান বীর মুক্তিযোদ্ধাবৃন্দ উপস্থিত শিশু কিশোরদের বঙ্গবন্ধু ও মুক্তিযুদ্ধের গল্প শোনান। সমাবেশে আলোচক হিসেবে উপস্থিত ছিলেন বীর মুক্তিযোদ্ধা জনাব মোঃ হাবিবুর রহমান, বীর মুক্তিযোদ্ধা জনাব মোঃ নজরুল ইসলাম, বীর মুক্তিযোদ্ধা এ্যাড. আব্দুল ওহাব, বীর মুক্তযোদ্ধা জনাব মোঃ হোসেন আহম্মেদ, বীর মুক্তিযোদ্ধা জনাব মো: সিরাজুল ইসলাম প্রমুখ।

জেলা প্রশাসক জনাব আবু নাছের ভূঁঞার সভাপতিত্বে অনুষ্ঠানে উপস্থিত ছিলেন অতিরিক্ত জেলা প্রশাসক (শিক্ষা ও আইসিটি) জনাব সামিউল আমিন, অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) জনাব মাহমুদা শারমীন নেলী, জেলা শিক্ষা কর্মকর্তা, জেলা প্রাথমিক শিক্ষা কর্মকর্তা, জেলা শিশু বিষয়ক কর্মকর্তা, জেলা কালচারাল অফিসার প্রমুখ । এছাড়াও স্কুল, কলেজের অসংখ্য শিক্ষার্থী আয়োজনে অংশগ্রহণ করেন।

IT Amadersomaj